1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শায় নির্বাচন পরবর্তী গোগা ইউনিয়নে অর্ধশত বাড়ি ভাংচুর ও নৌকা প্রতীকের সমর্থকদের মারধর অব্যাহত - Dainikasharalo.com
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শায় নির্বাচন পরবর্তী গোগা ইউনিয়নে অর্ধশত বাড়ি ভাংচুর ও নৌকা প্রতীকের সমর্থকদের মারধর অব্যাহত

  • প্রকাশিত : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৫৫৪ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শায় নির্বাচন পরবর্তী সহিংসতা অব্যাহত রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার গোগা ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রশীদ এর পরাজয়ের পর আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী তবিবার রহমান এর সমর্থকরা নৌকা প্রতীকের সমর্থকদের প্রায় অর্ধশত বাড়িঘর ভাংচুর ও বেধড়ক মারপিট করে মা ও ছেলেকে হাসাতালে পাঠানোরও অভিযোগ করেছে।


আহতরা হলো আমলা গ্রামের নৌকা প্রতীকের সমর্থক সেকেন্দার আলী (৩৬) ও তার মা ফরিদা বেগম (৫৫)।
গত ২৮ নভেম্বর নির্বাচনের পর থেকে বাড়িতে বাড়িতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী তবিবার রহমান এর সমর্থকরা হামলা করেছে কয়েক দফায়। এতে প্রায় অর্ধশতাধিক বাড়ি ভাংচুর করার অভিযোগ করেছে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রশীদ। তিনি অভিযোগ করে বলেন আজ বেলা ১২ টার সময় তার আমলা গ্রামের সমর্থক সেকেন্দার ও তার মা ফরিদাকে বেধড়ক মারপিট করেছে ওই তবিবার রহমান এর সমর্থকরা। এ ব্যাপারে তার সমর্থকরা যশোর নাভারন সার্কেল এসপি ও শার্শা থানকে বিষয়টি অবহিত করেছে।

নবনির্বাচিত আনারন প্রতীকের গোগা ইউনিয়ন এর চেয়ারম্যান তবিবার রহমানকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেন নাই।

এ ব্যপারে শার্শা থানার ওসি বদরুল আলমকে ফোন করলে তিনি ফোন কেটে দেন।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!