1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে গাজা সহ ওয়ারেন্টভুক্ত আসামি আটক - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে গাজা সহ ওয়ারেন্টভুক্ত আসামি আটক

  • প্রকাশিত : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৬ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোরের বেনাপোলে ১ কেজি ২০০’শ গ্রাম গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে তাকে থানার শাখারী পোতা গ্রাম থেকে আটক করা হয়।
আটককৃত ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ বাইজিদ বেনাপোল পোর্ট থানাধীন শাখারীপোতা গ্রামের নুর উদ্দীনের ছেলে।
বেনাপোল পোর্ট থানার এস আই সোহেল রানা জানান, গোপন সুত্রে খবর পেয়ে ওয়ারেন্টভুক্ত আসামী বাঈজিদকে শাখারী পোতা থেকে ১ কেজি ২০০ শ’ গ্রাম গাঁজা সহ আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক আসামীর নামে পুর্বে একাধিক মাদক মামলা রয়েছে। আজ দুপুরে আসামীকে যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!