1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে ২ কেজি গাজা সহ আটক ১ - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে ২ কেজি গাজা সহ আটক ১

  • প্রকাশিত : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ৪৮৪ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল পোর্ট থানার সাদিপুর সীমান্ত থেকে ২ কেজি গাজা সহ সাইফুল ইসলাম (৩৭) নামে এক মাদক ব্যবাসয়ি আটক হয়েছে। রোববার বিকাল সাড়ে ৫ টার সময় তাকে বেনাপোল পোর্ট থানার থানার সাদিপুর গ্রামের নিজ বাড়ি থেকে আটক করেছে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর এর কর্মকর্তারা।

সাইফুল পোর্ট থানার সাদিপুর গ্রামের নুর মোহাম্মাদের ছেলে।

মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর এর খুলনা টিমের ইন্সপেক্টর সিরাজুল ইসলাম জানান, গোপন সংবাদ এর ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা সহ সাইফুল ইসলামকে আটক করা হয়। সে দির্ঘ দিন যাবৎ হেরোইন, গাজা, ইয়াবা সহ নানা ধরনের মাদক ব্যবসা করে থাকে। তাকে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!