1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে পৃথক অভিযানে অস্ত্র ও ফেনসিডিল সহ আটক-২ - Dainikasharalo.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে পৃথক অভিযানে অস্ত্র ও ফেনসিডিল সহ আটক-২

  • প্রকাশিত : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৪৪৮ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোলে পৃথক অভিযানে ১টি বিদেশী পিস্তল ও ৫০ বোতল ফেনসিডিল সহ দুই জন আটক হয়েছে। শনিবার রাত ১১.৪৫ টার সময় বেনাপোল পোর্ট থানার গাতিপাড়া গ্রামের সাহাদৎ মোড় থেকে চিহিৃত সন্ত্রাসী রমজান মোল্যা (২৬) ও গাতিপাড়া শামসুল মোড়লের পততি জমি থেকে চিহিৃত একাধিক মাদক মামলার আসামি ওবায়দুর রহমানকে (২৪) আটক করে যশোর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত রমজান মোল্যা ওরফে ছোট্ট পোর্ট থানার দৌলতপুর গ্রামের জাকির হোসেনের ছেলে ও একই গ্রামের গোলাম হোসেনের ছেলে ওবায়দুর। তবে এঘটনায় ওবায়দুর এর মা জানায় তার ছেলের নামে থানায় ৪টি মাদক মামলা রয়েছে। আমরা কম বেশী ব্যবসা করি। রমজানকে সাজানো অস্ত্র দিয়ে চালান দেওয়া হয়েছে বলে তিনি মন্তব্য করেন। গ্রামে ভারত বাংলাদেশ ঘাট নিয়ে দুটি গ্র“প রয়েছে। একটি গ্র“প এ কাজ করে থাকতে পারে বলে তিনি বলেন। ওপরদিকে রমজানের চাচা শাহজাহান আলীও একই মন্তব্য করেন।
যশোর ডিবি পুলিশের এস আই সাহিনুর রহমান বলেন, পুলিশ কারো প্ররোচনায় কোন নিরীহ মানুষকে হয়রানি করে না। এরকম যারা মন্তব্য করেছে তারা মিথ্যা কথা বলেছে।
জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি রুপণ কুমার সরকার জানান, গোপন সংবাদ এর ভিত্তিতে বেনাপোলের গাতিপাড়া গ্রামে পৃথক অভিযানে ওই দুইজনকে ১ টি বিদেশী পিস্তল ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় অস্ত্র ও মাদক এর পৃথক দুটি মামলা রাজু হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!