1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে চটপটি বিক্রেতা গ্রেফতার - Dainikasharalo.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে চটপটি বিক্রেতা গ্রেফতার

  • প্রকাশিত : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ২৩৮ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোলে টাকার প্রলোভন দেখিয়ে ৮ বছরের এক কণ্যা শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মুক্তার আলী নামে এক চটপটির দোকানদারকে আটক করেছে পুলিশ। আটক মুক্তার আলী বেনাপোল পোর্ট থানার নারায়নপুর গ্রামের রহমত আলীর ছেলে।

২৬ নভেম্বর দুপুরে ভিকটিমের মা এ ঘটনায় আপোষ মীমাংসার চেষ্টায় ব্যর্থ হয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বেনাপোল পোর্ট থানাতে এসে বিচার দাবী করলে আসামি মুক্তারকে গ্রেফতার করে থানা হেফাজতে নেন পুলিশ।

ভিকটিম তার চাচার বাড়ির পাশে চটপটির দোকানে থালা বাসন ধোয়ার কাজ করতো। আসামী তাকে টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে দোকানের ভিতরে ধর্ষণ করে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া জানান, ধর্ষণের অভিযোগের ভিত্তিতে মুক্তার আলী নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দিয়ে আজ রবিবার যশোর কোর্ট হাজতে প্রেরণ করা হবে।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!