1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে আমদানিকৃত ক্যাপসিগামের মধ্যে থেকে ঘোষনা বহির্ভুত বিপুল পরিমান শাড়ি থ্রি-পিছ মাদক ও ঔষধ উদ্ধার - Dainikasharalo.com
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে আমদানিকৃত ক্যাপসিগামের মধ্যে থেকে ঘোষনা বহির্ভুত বিপুল পরিমান শাড়ি থ্রি-পিছ মাদক ও ঔষধ উদ্ধার

  • প্রকাশিত : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৫১০ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
মিথ্যা ঘোষনা দিয়ে শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে আমদানি করে আনা পণ্যর মধ্যে থেকে বিপুল পরিমান শাড়ি থ্রি-পিছ, শিশা (মাদক) ও ঔষধ উদ্ধার করেছে বেনাপোল কাস্টমস । জাতিয় গোয়েন্দা সংস্থার সংবাদ এর ভিত্তিতে বেনাপোল কাস্টমস কর্মকর্তারা আমদানিকৃত ক্যাপসিগামের একটি চালানের মধ্যে থেকে ঘোষনা বহির্ভুত এসব পন্য উদ্ধার করে।

রোববার বেলা সাড়ে তিনটার সময় বেনাপোল স্থল বন্দরের ৩১ নং ইয়ার্ড থেকে ভারতীয় ( ডাব্লিউ-বি১১-সি-৩৭৮৯) নং ট্রাক থেকে ক্যাাপসি গামের চালানটি আটক করে।

জাতিয় গোয়েন্দা সংস্থার সহকারী পরিচালক মোঃ ফরহাদ হোসেন বলেন, তারা জানতে পারে ভারত থেকে ক্যাপসিগামের একটি চালানের মধ্যে শাড়ি থ্রি-পিছ, শিশা (মাদক) আসছে। এরপর ওই ট্রাকের নাম্বার অনুযায়ী বেনাপোল বন্দরের ৩১ নং শেডে কাস্টমস কর্মকর্তাদের উপস্থিতিতে ট্রাক থেকে পণ্য আনলোড করে বিপুল পরিমান শাড়ি থ্রি-পিছ, শিশা (মাদক) ও ঔষধ পাওয়া যায়। তবে কি পরিমান মিথ্যা ঘোষনা বহির্ভুত পণ্য তা এখনো নির্নয় করা যায়নি।

ক্যাপসিগামের এ চালানের আমদানি কারক সিয়াম এন্টারপ্রাইজ, যশোর। পণ্যটির রফতানি কারক ভারতের বনগাঁও শহরের মন্ডল ইন্টারন্যাশনাল। যার ম্যানিফিষ্ট নং পি-৬৬৯২/১ তারিখ ২৬/১২/২১। ৫৪৪ প্যাকেজ পণ্য গ্রোজ ওজন ৫৭৩৯ কেজি এবং নিট ওজন ৪৯২৭ কেজি। পণ্যটির সিএন্ডএফ এজেন্ড বেনাপোল এর স্বদেশ ইন্টারন্যাশনাল।

এ ব্যাপারে স্বদেশ ইন্টারন্যাশনাল এর সত্বাধিকারী সোলেমান হোসেন বলেন, আমি শুনেছি ক্যাপসি গামের চালানে কিছু অবৈধ পণ্য পাওয়া গেছে। আমি নিজে ব্যবসা করি না। আমার লাইসেন্সে ফিরোজ হোসেন নামে একজন কাজ করে। আমি তার নিকট থেকে লাইসেন্স ভাড়া বাদব কোন অর্থও গ্রহন করি না। বিষয়টি জানতে ফিরোজকে ফোন দিলে সে বলে এখন আমি কিছু বলতে পারব না পরে বিষয়টি জানাব।

বেনাপোল কাষ্টমস হাউজের জয়েন্ট কমিশনার আব্দুর রশীদ বলেন, আমরা আমদানিপণ্য ভারতীয় ট্রাক থেকে ঘোষনা বহির্ভুত শাড়ি থ্রি-পিছ, মাদক ঔষধ উদ্ধার করা করেছি। ট্রাক থেকে পণ্য আনলোড করা হয়েছে। তবে এখনো গননা করা হয়নি। আমরা গননা করে বিস্তারিত পরে জানাব।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!