1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
ভারতে চিকিৎসা শেষে দেশে ফিরল দুইজন করোনা পজিটিভ রোগী - Dainikashar Alo
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন

ভারতে চিকিৎসা শেষে দেশে ফিরল দুইজন করোনা পজিটিভ রোগী

  • প্রকাশিত : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

বেনাপোল প্রতিনিধিঃ
ভারতে চিকিৎসা শেষে করোনা পজিটিভ নিয়ে দেশে ফিরেছে হাবিবুর রহমান (৬০) ও হাবিবুল­াহ সোহান নামে (৩০) দুইজন বাংলাদেশী পাসপোর্ট যাত্রী। বেনাপোল ইমিগ্রেশন এর স্বাস্থ্য বিভাগ করোনা পজিটিভ দুই জন ও তাদের সাথে থাকা এটেন্টডেন্স কামাল হোসেনকে যশোর আইসোলেশনে ভর্তির জন্য বেনাপোল থেকে নিয়ে যায়। সেখানে তাদের ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে।
বুধবার বেলা ১২ টার সময় ভারত থেকে বেনাপোল ইমিগ্রেশনে আসলে স্বাস্থ্য বিভাগ তাদের কাগজপত্র এবং পরীা নিরীা করে করোনা পজিটিভ সনাক্ত করে।
করোনা পজিটিভরা হলেনঃÑ ঠাকুরগাঁও জেলার হাবিবুর রহমান (পাসপোর্ট নং ই এফ ০২৬৭১৭৭) একই জেলার হাবিবুল­াহ সোহন ( পাসপোর্ট নং এ ০১৮৪৯৪০৬) ও তাদের সাথে থাকা কামাল হোসেন ( পাসপোর্ট নং এ ০০৭০৪২৯৬)।

বেনাপোল ইমিগ্রেশন ওসি মোঃ রাজু বলেন দুইজন ভারতে চিকিৎসা শেষে করোনা পজিটিভ নিয়ে দেশে ফিরেছে। তাদের ইমিগ্রেশন এর আনুষ্ঠানিকতা শেষ করা হয়েছে এবং উর্দ্ধতন কর্মকর্তাদের বিষয়টি অবগত করানো হয়েছে।

বেনাপোল স্বাস্থ্য বিভাগের ডাক্তার সুব্রত বলেন, ভারত থেকে ফেরত আসা পাসপোর্টযাত্রীদের বেনাপোল ইমিগ্রেশন স্বাস্থ্য বিভাগ পরীা নিরীা শেষে ছাড়পত্র দিচ্ছে। কারোর শরীরে করোনা পজিটিভ সনাক্ত হলে তাকে যশোর আইসোলেসনে ১৪ দিন কোয়ারেন্টাইনে রাখা হবে। ১৪ দিন শেষে তাকে আবার পরীা শেষে বাড়িতে যাওয়ার অনুমতি প্রদান করা হবে যদি তার শরীরে আর কোন জীবানু না থাকে। আর পুনরায় করোনা পজিটিভ বা ওমিক্রন নামে জীবানু ধরা পড়লে আবারও তাকে ১৪ দিন রাখা হবে। সেখানে আরো অধিকতর পরীা নিরীা করে দেখা হবে তাদের শরীরে ওমিক্রন জীবানু আছে কিনা।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ সংক্রান্ত আরও সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!