1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান বৈদেশীক মুদ্রা সহ একজন পাসপোর্ট যাত্রী আটক - Dainikasharalo.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমান বৈদেশীক মুদ্রা সহ একজন পাসপোর্ট যাত্রী আটক

  • প্রকাশিত : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯৪ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল আন্তর্জাতিক প্যাচেঞ্জার টার্মিনালের সামনে হতে বিপুল পরিমান বিদেশী মুদ্রা ও মদ সহ একজন বাংলাদেশী পাসপোর্ট যাত্রীকে আটক করেছে (বিজিবি)। শনিবার বেলা ১০ টার সময় আশিক মিয়া নামে ওই পাসপোর্ট যাত্রীকে ইউএস ডলার, সৌদি রিয়াল, কানাডিয়ান ডলার, ইন্ডিয়ান রুপি বাংলাদেশী টাকা সহ আটক করা হয়। যার সিজার মুল্য ৫১,১৮,০১৬ টাকা।
আটককৃত পাসপোর্ট যাত্রী শরিয়তপুর জেলার কলিম উল্যা মাষ্টার কান্দি গ্রামের নুরুল হক মোল্যার ছেলে।
যশোর ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে, কর্নেল শাহেদ মিনহাজ আবেদীন সিদ্দিকী জানান, সন্দেহ বশত ভারত থেকে আসা বাংলাদেশী পাসপোর্ট যাত্রী আশিক মিয়ার ব্যাগ তল্লাশি করলে তার ব্যাগের মধ্যে চকলেট বিস্কুটের মধ্যে সাজানো ইউএস ডলার ২২,৩০০ সৌদি রিয়াল ৫৭,০০০ কানাডিয়ান ডলার ১০,০০০ ভারতীয় রুপি ৭২০ এবং বাংলাদেশী ৭,৪৩০ টাকা সহ ৮টি মদ উদ্ধার করা হয়। যার সিজার মুল্য ৫১,১৮,০১৬ টাকা। উক্ত পাসপোর্ট যাত্রীকে হুন্ডি পাচারের মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!