1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে বাংলাদেশী ৪টি পাসপোর্ট সহ ভারতীয় নাগরিক আটক - Dainikasharalo.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে বাংলাদেশী ৪টি পাসপোর্ট সহ ভারতীয় নাগরিক আটক

  • প্রকাশিত : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৭৫ বার পঠিত:
বেনাপোলে বাংলাদেশী ৪টি পাসপোর্ট সহ ভারতীয় নাগরিক আটক

বেনাপোল প্রতিনিধিঃ
বাংলাদেশী পাসপোর্ট ভারতে পাচারের সময় এক ভারতীয় নাগরিককে আটক করেছে জাতিয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)। সোমবার বিকাল ৫ টার দিকে ভারতীয় নাগরিক আজগর আলী একটি ল্যাগেজ নিয়ে বেনাপোল ইমিগ্রেশনের প্রবেশ মুখে হেলে সন্দেহ বশত তার নিকট জিজ্ঞাবাদ করলে সে বাংলাদেশী ৪ টি পাসপোর্ট আছে বলে জানায়। এসময় ওই যাত্রীর সাথে তার শাশুড়ী আফরোজা বেগম সহ ভারতীয় আরো ৪ জন নাগরিক ছিল। গত এক সপ্তাহ আগে এই আফরোজা ইমিগ্রেশন এর প্রবেশ মুখে কাস্টমস শুল্ক গোয়েন্দার কাছে ১৮ গ্রাম স্বর্ণ সহ ধরা পড়ে।

আটককৃত আজগর আলী ভারতের ২৪ পরগনা জেলার খিদিরপুর ফেন্সি মার্কেট এলাকায় বলে জানায়।
বেনাপোল এনএসআই এর উপ-পরিচালক ফরহাদ হোসেন বলেন সন্দেহ বশত তাকে জিজ্ঞাসা করলে সে তার কাছে থাকা পাসপোর্টের কথা শিকার করে। পাসপোর্ট কে তাকে দিয়েছে বহন করতে এ প্রশ্নে তিনি বলেন বেনাপোল এলাকার রাসেল নামে একটি ছেলে ভারতীয় ওই নাগরিককে দিয়েছে বলে জানা গেছে।
আটককৃত আজগর আলী বলেন, আমাকে একজন লোক দিয়েছে ভারতে নিয়ে কুরিয়ার করতে। আমি ভারতে যাওয়ার সময় আমাকে বলে এটা ওপারে নিয়ে একটু কুরিয়ার করে দিও। সে কুরিয়ারের খরছ দিয়ে ব্যাঙ্গালারুর ঠিকানা দিয়ে আমার কাছে দেয়।
এদিকে বেনাপোল চেকপোষ্টে লালন নামে এক ব্যক্তি বলে এই পাসপোর্ট ভারতে গেলে আমাদের দেশের লাভ। ওই দেশে বিভিন্ন দেশের এজেন্ড রয়েছে। সেখান থেকে ভিসা লাগিয়ে বাংলাদেশী যাত্রীদের বিদেশ পাঠানো হয়। এতে সরকারের রেমিটেন্স আসে।

বেনাপোল ইমিগ্রেশন ওসি আহসান হাবিব বলেন, একজনের পাসপোর্ট আর একজন বহন করা অপরাধ। আর ভারতীয় নাগরিক তা বহন করে নিয়ে যাচ্ছে। ভারতীয় আজগর হোসেন নামে ওই নাগরিককে বেনাপোল থানায় পাসপোর্ট সহ হস্তান্তর করা হবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!