1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শা ও বেনাপোল পৌর জাতিয় শ্রমিকলীগের কমিটি গঠন - Dainikasharalo.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শা ও বেনাপোল পৌর জাতিয় শ্রমিকলীগের কমিটি গঠন

  • প্রকাশিত : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ২০০ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শা উপজেলা ও বেনাপোল পৌর জাতিয় শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন হয়েছে। যশোর জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে বুধবার বেলা ১২ টার সময় এ কমিটি ঘোষণা করেন। শার্শা উপজেলা শ্রমিক লীগে শেখ কোরবান আলীকে আহবায়ক করে ৪৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। ওপর দিকে বেনাপোল পৌর শ্রমীক লীগের নজরুল ইসলামকে আহবায়ক ও আশাদুজ্জামান আশাকে যুগ্ম আহবায়ক করে ৩৯ সদস্য বিষিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

যশোর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতিয় শ্রমিকলীগের সভাপতি ও সোনালী ব্যাংক এর সিনিয়র অফিসর মোঃ জাবেদ আলী এবং যশোর জেলা শ্রমিক ইউনিয়ন (২২৭) এর সভাপতি আজিজুল ইসলাম মিন্টু এ কমিটি ঘোষনা করেন। এসময় যশোর জেলা জাতিয় শ্রমিকলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত আহবায়ক কমিটির সদস্যদের অভিনন্দন জানান শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, বেনাপোল পৌর আওয়ামলীলীগের সিনিয়র সদস্য মোজাফফার হোসেন যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের কার্যকরি সদস্য জাকির হোসেন আলম, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, বেনাপোল পৌর আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি রহমত আলী, শার্শা উপজেলা যুবলীগ নেতা সাহেব আলী,শ্রমিক নেতা শামিম হোসেন, আকাশ হোসেন সাগর, শ্রমিক নেতা জিয়াউর রহমান জিয়া প্রমুখ।

মোঃ আনিছুর রহমান
বেনাপোল যশোর
০১৯১৬-৯১৯৩৬২
২০/০৭/২২




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!