1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল মাদক ও চোরাচালান প্রতিরোধে বিজিবির জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত - Dainikasharalo.com
মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল মাদক ও চোরাচালান প্রতিরোধে বিজিবির জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১৩১ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
অবৈধ অনুপ্রবেশ,মাদকদ্রব্য,নারী শিশু পাচার ও চোরাচালান প্রতিরোধে যশোর ব্যাটালিয়ন ৪৯ বিজিবির অধীনস্থ বেনাপোল আইসিপিতে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।রবিবার বিকালে আইসিপি ক্যাম্পের সামনে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল আইসিপি কোম্পানি কমান্ডার সুবেদার মোঃ নজরুল ইসলাম । তিনি উপস্থিত স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনসাধারণের মাঝে দিক নির্দেশনা বক্তব্য রাখেন। তিনি বলেন অবৈধ অনুপ্রবেশ,নারী শিশু পাচার ও চোরাচালান প্রতিরোধ স্থানীয়দের সহযোগিতা করতে আহ্বান করেন।তিনি আরো বলেন মাদক পাচারকারীদের সাথে কোন আপস নেই তারা যত বড়ই শক্তিশালী হোক না কেন তাদেরকে আটক করে আইনের আওতায় আনা হবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেনাপোল চেকপোস্ট বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিলন হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, ও ক্যাম্পের বিজিবির সদস্যরা।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!