1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
সারাদেশের ন্যায় বেনাপোলে বর্ণাঢ্য শোভাযাত্রা পদ্মা সেতু উদ্ভোধন উপলক্ষে - Dainikasharalo.com
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




সারাদেশের ন্যায় বেনাপোলে বর্ণাঢ্য শোভাযাত্রা পদ্মা সেতু উদ্ভোধন উপলক্ষে

  • প্রকাশিত : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৯০ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
দেশের সর্বোবৃহৎ পদ্মা সেতু উদ্ভোধনে সারাদেশের ন্যায় বেনাপোলে আনন্দ শোভা যাত্রা বের করে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। এছাড়া বেনাপোল পোর্ট থানার আয়োজনে ও একটি শোভাযাত্রা বের হয়। শোভা যাত্রা বের হওয়ার আগে বেনাপোল পোর্ট থানার সামনে কেক কাটা হয় পদ্মা সেতুর শুভ উদ্ভোধন উপলক্ষে।

শনিবার পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া সহ আওয়ামীলীগের রাজনৈতিক নেতারা থানার সামনে বর্ণাঢ্য শোভা যাত্রা নিয়ে বন্দরনগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষীন করেন। এসময় ফেষ্টুন, ভেনার, প্লাকার্ড ও বাদ্যযন্ত্র নিয়ে যোগ দেয় আওয়ামী নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

এসময় উপস্থিত ছিলেন, শার্শা ্উপজেলা যুবলীগের সভাপতি ওহিদুজ্জামান ওহিদ, বেনাপোল পৌর আওয়ামীলীগ নেতা এনামুল হক মুকুল, নাসির উদ্দিন, জুলফিকার আলী মন্টু প্রমুখ।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!