সংবাদ শিরোনাম :
আর্তমানবতার সেবায় নিয়োজিত থেকে যুগ যুগ বেঁচে থাকবে রওশনারা ফাউন্ডেশন এর রওশানারা—– মেয়র আশরাফুল আলম লিটন বেনাপোল পুটখালী সীমান্ত থেকে ৫ টি পিস্তল ৭ রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার বেনাপোল পৌর ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন এর পক্ষ থেকে ২০০ সদস্যদের মাঝে ঈদ উপহার শার্শায় বেকার আনসার সদস্যদের মাঝে ত্রান বিতরণ শার্শা আওয়ামী দলীয় কার্যালয়ে স্বাস্থ্য বিধি মেনে ইফতার বেনাপোলে জীবনের ঝুকি নিয়ে ভারত ফেরত যাত্রীদের সেবায় স্বাস্থ্য কর্মী হাসানুজ্জামান মৌলভীবাজারের কুলাউড়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু। পুটখালী ইউনিয়নে প্রধানমন্ত্রীর দেওয়া অর্থ বিতরণ ভারতে ভেরিয়েন্টে আক্রান্ত হওয়ায় বেনাপোলে বাড়তি সতর্কতা ।। বাংলাদেশী করোনা পজিটিভ যাত্রীকে দেশে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না ঝিনাইদহ সদর হাসপাতালের মোবাইল চোরের মুল হোতা আটক
শার্শার মামা ভাগ্নে নিয়ে আপত্তি

শার্শার মামা ভাগ্নে নিয়ে আপত্তি

আলতাফ চৌধুরীঃ
শার্শা উপজেলার শার্শা ইউনিয়নের অর্ন্তভুক্ত শ্যামলাগাছি গ্রামে যশোর বেনাপোল মহাসড়ক সংলগ্ন চাউলের প্রসেসিং মামা ভাগ্নে মিলটি অটোরাইস মিলে রুপান্তরের প্রক্রিয়া চলছে। এবং এটি পুরোপুরি চালু হলে অত্র এলাকা পরিবেশ দুষনের কবলে পড়বে। এরকম আশঙ্কা করা হচ্ছ্।ে আর সে কারনেই এলাকার সাধারন অধিবাসিবৃন্দ মিলটি যাতে কার্যক্রম চালু করতে না পারে সে জন্যে শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) বরাবর একটি আপত্তি পত্র দাখিল করেছেন।

এই আপত্তিপত্রে গনস্বাক্ষরকারী ব্যাক্তি বর্গ হলেন আব্দুল হানিফ. আমিনুর রহমান, আব্দুল জব্বার, নজরুল ইসলাম, আল আমিন, মেহেদী হাসান, জাফর আলী , মসলোম আলী জালাল উদ্দিন, সবুজ হোসেন শামিম রেজা সহ একশত পনের জন । এই আপত্তি পত্রটি দাখিল করা হয়েছে গত বছরের ২৫ অক্টোবর। এতে বলা হয়েছে অটোরাইস মিলটি চালু হলে পরিবেশ দুষনের পাশাপাশি সামাজিক উপদ্রপও ঘটতে পারে। এই ব্যাপারে শার্শা সহকারী কমিশনার ( ভুমি ) এর মোবাইল ফোনে কল দিলে তিনি তা ধরেননি।

উল্লেখ্য বিষয়টি পরিবেশ অধিদপ্তরের আওতাভুক্ত। বিধায় সংশ্লিষ্ট এলাকার সাধারন জনগনের কেউ কেউ এই প্রতিবেদকের মাধ্যমে তাদেরও দৃষ্টি আকর্ষন করেছে।

মোঃ আনিছুর রহমান/ আলতাফ

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত-২০২১ -এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Theme Developed BY AMS IT & Solutions
error: Content is protected !!