1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে উপহারের ১০০০ কেজী আম পাঠালেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে উপহারের ১০০০ কেজী আম পাঠালেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা

  • প্রকাশিত : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৪১৫ বার পঠিত:

মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি:
প্রধানন্ত্রীর ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য সরকার এর মুখ্যমন্ত্রীর জন্য উপহারস্বরুপ  একটি কাভার্ডভ্যানে ১০০০ কেজি রাজশাহীর আম্রপালি আম পাছিয়েছেন বাংলাদেশ প্রধানন্ত্রী শেখ হাসিনা। এই উপহার দুই দেশের মধ্যে বন্ধুত্ব ও সৌহার্দ্যরে সম্পর্ক আরও জোরদার করবে মনে করছেন দুই দেশের প্রতিনিধিরা।

সোমবার (২০ জুন) বেলা সাড়ে ১২ টার সময় বেনাপোল বন্দর ও কাস্টমসের আনুষ্ঠানিকতা শেষে এ উপহার পাঠানো হয় ভারতের পেট্রাপোল বন্দরে। এসময় কোলকতা নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনের নিয়োজিত ডেপুটি  থার্ড সেক্রেটারী মারুফত তরিকুল ইসলাম আমগুলো গ্রহন করে ভারতীয় প্রতিনিধিদের কাছে হস্তান্তর করেন।

কোলকাতা নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনের থার্ড সেক্রেটারী  তরিকুল ইসলাম বলেন, প্রতিবেশী দুই দেশের সৌহার্দ্য বন্ধুত্ব আরো সুদৃড় হবে । মৌসুমি ফল ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রীকে বাংলাদেশের প্রধান মন্ত্রী উপহার দিলেন। এর আগে গত বছরও পশ্চিমবঙ্গের মুখ্য মন্ত্রী মমতা বন্দোপধ্যায় ও প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদিক ও এক ট্রাক বাংলাদেশের রংপুরের বিখ্যাত হাড়িভাঙ্গা আম পাঠিয়েছিলেন প্রধান মন্ত্রী।

প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের এ চালান ঢাকায় নিযুক্ত কোলকাতা হাইকমিশন  পাঠান এবং বেনাপোলে রবি ইন্টার ন্যাশনাল নামে একটি সিএন্ডএফ এজেন্ড পণ্য চালানটি বেনাপোল কাস্টমস ও বন্দরের আনুষ্ঠানিকতার কাজ করেন।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ( সহকারী ভুমি ) ফারজনা আক্তার, নাভারন সার্কেল এ এসপি জুয়েল ইমরান, বেনাপোল স্থল বন্দরের উপপরিচালক মামুন কবির তরফদার, কাস্টমস এর ডেপুটি কমিশনার তানভির আহমেদ, বেনাপোল পোর্ট থানা ওসি কামাল হোসেন ভুইয়া  প্রমুখ।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!