1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে চেকপোষ্ট থেকে পৃথক অভিযানে সোনার চেইন ছিনতাইকারী আটক ও টাকা উদ্ধার - Dainikasharalo.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে চেকপোষ্ট থেকে পৃথক অভিযানে সোনার চেইন ছিনতাইকারী আটক ও টাকা উদ্ধার

  • প্রকাশিত : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৪৬২ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল চেকপোষ্ট থেকে পৃথক অভিযানে একজন সোনার চেইন ছিনতাইকারী আটক ও অপরজন এর নিকট থেকে ৫৫ হাজার টাকা উদ্ধার হয়েছে। ভারত থেকে আসা একজন পাসপোর্ট যাত্রীর গলার চেইন ছিনিয়ে নিয়ে দৌড়ে পালানোর সময় স্থানীয়রা ধরে রাহুল হোসেন (২৮)নামে একজন ছিনতাই কারীকে পুলিশের কাছে সপোর্দ করে। অপরদিকে আজিজুর রহমান নামে এক পাসপোর্ট যাত্রীর নিকট থেকে ৫৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার টাকা উদ্ধার করেছে জাতিয় গোয়েন্দা সংস্থার সদস্য ও বেনাপোল ইমিগ্রেশন ওসি।

আটককৃত ছিনতাইকারী বেনাপোল পোর্ট থানার দিঘিরপাড় গ্রামের আব্দুল রহমান এর ছেলে। টাকা ছিনতাইকারী আটক না হলেও টাকা উদ্ধার হয়েছে চেকপোষ্টের সাগির এন্টারপ্রাইজের সত্বাধীকারী জাহাঙ্গীর আলম এর নিকট থেকে।

ভারতীয় পাসপোর্টযাত্রী সপ্না অধিকারী ( পাসপোর্ট নং ইউ ৫০৬৯১০৪) বলেন, বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশন এর আনুষ্ঠানিকতা শেষে বাহিরে এসে গাড়ির জন্য অপেক্ষা করার সময় আকস্মিক ভাবে তার গলা থেকে সোনার একটি চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা ওই ছিনতাইকারীকে ধাওয়া করে ধরে পুলিশের হাতে সোপর্দ করে।

বেনাপোল ইমিগ্রেশন ওসি ইলয়াছ হোসেন বলেন, আজিজুর নামে একজন পাসপোর্টযাত্রীর থেকে প্রতারণা মুলক ৫৫ হাজার টাকা ছিনিয়ে টাকা উদ্ধার হলেও ওই প্রতারককে আটক করা যায়নি। বেনাপোল পোর্ট থানা ওসি কামাল হোসেন ভুইয়া বলেন, আটককৃত ছিনতাইকারীকে মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!