1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে শার্শায় আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে শার্শায় আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ

  • প্রকাশিত : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৪৭২ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রীকে কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে সারাদেশের ন্যায় শার্শায় বিােভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন এর নির্দেশনায় শার্শা ও বেনাপোল পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা বিােভ মিছিলে অংশগ্রহন করেন।

শনিবার বিকাল ৫ টার সময় শার্শা উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি,হত্যার হুমকি ও সারাদেশে বিএনপির নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদের এ বিােভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। শার্শা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদনি শেষে নেতারা সংপ্তি প্রতিবাদ সমাবেশ করেন।

শার্শা উপজেলা ও বেনাপোল পৌর আওয়ামী নেতারা বলেন, যখন দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। বিএনপি জামাত তাদের বিভিন্ন অপশক্তির জন্য মতায় আসতে চায়। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের হিংসা হয়। শেখ হাসিনার নের্তৃত্বে জনগনকে সাথে নিয়ে সকল অপশক্তির মোকাবেলা করা হবে। বক্তারা আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাদের দ্রুত গ্রেপ্তারপুর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, দপ্তর সম্পাদক আজিবর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সারোয়ার, অর্থ সম্পাদক খোদাবক্স, সাবেক শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি রুহুল কুদ্দুস ভুইয়া, বেনাপোল পৌর আওয়ামীলীগ নেতা মোজাফফার হোসেন, পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, শার্শা উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিউটি খাতুন, বেনাপোল পৌর আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি রহমত আলী, যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরাম এর কার্যকরি সদস্য জাকির হোসেন আলম, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, আওয়ামী নেতা মিজানুর রহমান বেনাপোল ৯ নং ওয়ার্ড আওয়ামীলগের সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!