1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল পৌর মেয়র এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল পৌর মেয়র এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশিত : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৪৫৪ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোলে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ি, মুক্তিযোদ্ধা চাকুরিজীবি, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সন্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন এর আয়োজনে পৌর বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে সোমবার এ ইফতার ও দোয়্ ামাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল,শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রাসনা শারমিন মিথি, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার,শার্শা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুর রহমান সহ শিক্ষক প্রতিনিধি, বেনাপোল কাস্টমস,বিজিবি ও পোর্ট থানা প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে মেয়র আশরাফুল আলম লিটন বলেন, এই পৌর সভার দায়িত্বে প্রায় ১১ বছর অতিবাহিত করেছি। আমি আপনাদের সকলের সহযোগিতা নিয়ে পৌরসভার উন্নয়নে কাজ করেছি। আগামিতে এই পৌর সভার আরো উন্নয়ন হবে। পৌর সভার সকল সম্পদ এই পৌরবাসির। আজ ইফতার পার্টিতে আপনারা উপস্থিত হয়ে আমাকে ও পৌরসভাকে সন্মানিত করার জন্য আপনাদের ধণ্যবাদ জ্ঞাপন করছি। আমি আমার সামর্থ্য ও সাধ্যমত পৌরসভার উন্নয়নে কাজ করেছি। আমি চাই আপনারা পৌরসভার সিইও ও উপজেলা নির্বাহী অফিসারকে সহযোগিতা করবেন আরো উন্নয়নের জন্য।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!