1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শতাধিক শিার্থীদের স্কুল ড্রেস দিলেন শেখ আফিল উদ্দিন এমপি - Dainikasharalo.com
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শতাধিক শিার্থীদের স্কুল ড্রেস দিলেন শেখ আফিল উদ্দিন এমপি

  • প্রকাশিত : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৭৫১ বার পঠিত:

, বেনাপোল প্রতিনিধি :
প্রতিবছরের ন্যায় এবারও যশোরের শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সুবিধা বঞ্চিত ও মেধাবী শিার্থীদের স্কুল ড্রেস দিয়েছেন স্থানীয় এমপি শেখ আফিল উদ্দিন। মঙ্গলবার বেলা ১০টার সময় উক্ত স্কুল প্রাঙ্গণে আয়োজিত এক উৎসবমুখর অনুষ্ঠানে শার্শা উপজেলা মাধ্যমিক শিা কর্মকর্তা হাফিজুর রহমান চৌধুরী শতাধিক শিার্থীদের মধ্যে এ স্কুল ড্রেস বিতরণ করেন।
শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও প্রধান শিক মোঃ জিয়াউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠানে শিার্থীদের মাঝে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।
এ বিষয়ে শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক জিয়াউর রহমান বলেন, অভাব অনটনের মধ্যদিয়ে যে সকল শিার্থীরা এখানে পড়তে আসে তাদের জন্য স্থানীয় এমপি আলহাজ¦ শেখ আফিল উদ্দিন প্রতিবছরের ন্যায় এবারও শতাধিক সুবিধা বঞ্চিত ও মেধাবী শিার্থীদের স্কুল ড্রেস দিয়েছেন। যা স্কুলের ম্যানিজিং কমিটির সভাপতি ও উপজেলা মাধ্যমিক শিা কর্মকর্তার মাধ্যমে এক আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও এ স্কুল ড্রেস বিতরণের ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!