1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শিক্ষা সেবায় বেনাপোল বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ১৯৯৩ এস এসসি ব্যাচের শিার্থীদের কমিটি গঠিত - Dainikasharalo.com
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শিক্ষা সেবায় বেনাপোল বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ১৯৯৩ এস এসসি ব্যাচের শিার্থীদের কমিটি গঠিত

  • প্রকাশিত : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭০৯ বার পঠিত:

 

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ৯৩ এসএসসি ব্যাচের শিার্থীদের নিয়ে ফ্রেন্ডস এ্যাসোসিয়েশন ১৯৯৩ ব্যাচের এস,এসসি শিার্থীদের নিয়ে নতুন কমিটি গঠিত হয়েছে।

দুই বছর মেয়াদী এ কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন স্কুলটির সাবেক শিার্থী আলী হোসেন, সাধারণ সম্পাদক কামাল হোসেন ও সাংগঠনিক আজিজুল হক। কমিটির অনান্যরা হলেন, সহসভাপতি জহিরুল ইসলাম রিপন,সহসভাপতি আশরাফুজ্জামান হেলাল ,সহসাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, অর্থ সম্পাদক শওকত আলী, তথ্য ও প্রচার সম্পাদক বেলাল উদ্দীন পলাশ ,কার্যকারী সদস্য ইদ্রিস আলী বাবু,জাহাঙ্গীর আলম ও শামিমুর রহমান।

বেনাপোলে অবস্থিত বাহাদুরপুর সজনের ভেড়িতে শুক্রবার বিকালে সংগঠনটির ১২৩ সদস্যের মধ্যে ৭৪ জন সদস্যের উপপস্থিতিতে মৌখিক সমর্থনে আগামী দুই বছরের জন্য এ কমিটি ঘোষণা হয়। (এফ এ বি- ৯৩ ) এর প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম আবেদ ও সাবেক সভাপতি শফি কদর,সাবেক শিার্থী রাহানুদ্দীন মনিসহ কমিটির অধিকাংশ সদস্যরা উপস্থিত ছিলেন। নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে পাশে থাকার প্রতিশ্র“তি ব্যক্ত করেন প্রাক্তন কমিটির নেতা,কর্মীরা।

নবনির্বাচিত কমিটির নেতা,কর্মীরা বলেন, মানুষের জন্য কাজ করতে বন্ধুদের সমন্বয়ে (এফ এ বি- ৯৩ ) সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন। সংগঠনটির ল্য শিা গ্রহনে মানুষকে আগ্রহী করে তোলা। অস্বচ্ছল ও মেধাবী শিার্থীদের মধ্যে শিা সরঞ্জম উপহার, ও মানব সেবায় কাজ করা।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!