1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে আলোচনা ও কেক কাটার মধ্যে দিয়ে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - Dainikasharalo.com
রবিবার, ২৪ মার্চ ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে আলোচনা ও কেক কাটার মধ্যে দিয়ে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • প্রকাশিত : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৫১৭ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন বাংলাদেশ ছাত্রলীগ কোন আবেগের সংগঠন নয়, কোন ভূইফোড় সংগঠন নয়। বাংলাদেশ ছাত্রলীগ ক্যান্টনমেন্ট থেকে আসা সংগঠন নয়। জাতির জনক বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ ঐতিহ্য ও গৌরবের। আজ সেই সংগঠনের ৭৪ তম প্রতিষ্টাবার্ষিকি। ছাত্রলীগের যারা নেতৃত্ব দিবে তাদের বুঝতে হবে রাজনীতিতে আসা মানে অর্থ বিত্তর মালিক হতে হবে এটা নয়। ছাত্রলীগ আদর্শের রাজনীতি করবে। অন্য ছাত্র রাজনীতির মত ছাত্রলীগের রাজনীতি নয়। কারন জিয়াউর রহমান ছাত্র দলের হাতে দিয়েছিল অঢেল টাকা আর অস্ত্র। আর বঙ্গবন্ধু দিয়েছেন আদর্শ। তাই ছাত্রলীগকে ব্যবহার করে প্রশ্নবিদ্ধ করা যাবে না। ছাত্রলীগের রাজনীতি পবিত্রতার সাথে করতে হবে। ছাত্রলীগ হচ্ছে নেতা বানানোর কারখানা। এখান থেকে প্রধান মন্ত্রী রাষ্ট্রপতি ও মন্ত্রী হবে। ছাত্রলীগ থেকে নেতা তৈরী হয়ে দেশ পরিচালনা করবে।
কথাগুলো বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলে প্রধান অতিথি হিসাবে বললেন মেয়র আশরাফুল আলম লিটন।

মঙ্গলবার সন্ধ্যা ৭ টার সময় বেনাপোল পৌর ছাত্রলীগের আয়োজনে বেনাপোল পৌর আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে কেক কেটে ও আলোচানার মধ্যে দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক,দপ্তর সম্পাদক আজিবর রহমান , বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, পৌর আওয়ামীলীগ নেতা মোজাফপার হোসেন, বেনাপোল পৌর আওয়ামী যুবলীগ এর আহবায়ক সুকুমার দেবনাথ, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক দ্বিন ইসলাম, দপ্তর সম্পাদক আরিফুর রহমান, বেনাপোল পৌর ছাত্রলীগের ৯ নং ওয়ার্ড এর সাধারন সম্পাদক জীবন কুমার দাস প্রমুখ।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!