1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
সন্তানের ব্যবহারে বলে দেয় সে কোন পিতা মাতার সন্তান - মেয়র লিটন - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




সন্তানের ব্যবহারে বলে দেয় সে কোন পিতা মাতার সন্তান ——- মেয়র লিটন

  • প্রকাশিত : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৭০ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, সন্তানকে এমন ভাবে মানুষ করতে হবে যেন ওই সন্তানের ব্যবহারে আচার আচারনে কাজে কর্মে মানুষ বুঝতে পারে সে কোন পিতা মাতার সন্তান। একজন বাবার চেয়ে একজন মায়ের দায়িত্ব অনেক বেশী। বাবা চলে যায় কাজে আর মা সংসারে কাজের পাশাপাশি ছেলে মেয়ের লেখা পড়া স্কুলে পাঠানোর অনেক দায়িত্ব নিয়ে থাকেন। তাই একমাত্র মা পারে তার সন্তানকে সঠিক ভাবে লালন পালন করে মানুষের মত মানুষ করতে । কোন মা চায় না তার সন্তান নষ্ট হয়ে যাক। সকল মা তার সন্তানের মঙ্গলার্থে ভোর থেকে রাত অবধী সকলের ঘুমানোর আগ পর্যন্ত কাজ করেন। কথা গুলো বললেন বেনাপোল নামাজ গ্রামে জেন্ডার এ্যাকশান প্লান বাস্তবায়ন এর লক্ষে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে মেয়র লিটন।

বুধবার সকাল ১০ টার সময় নামাজ গ্রামে বেনাপোল পৌর সভা আয়োজিত তৃতীয় নগর পরিচালন উন্নীত করন ( ইউজিপ-৩) সহযোগিতায় বেনাপোল পৌর কাউন্সিলার জুলেখা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি মেয়র লিটন বলেন, আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তেমনি এগিয়ে যাচ্ছে বেনাপোল পৌর সভা। আজ থেকে মাত্র ১০ বছর আগে বেনাপোল ছিল একটি কাঁদার শহর। আপনাদের বাড়ি থেকে বের হয়ে রাস্তায় উঠতে হতো কাদা পায়ে। আজ সে অবস্থা নেই। এই পৌরসভায় প্রতিটি ওয়ার্ডে ব্যবস্থা আছে লাইটিংয়ের। এখানে আমাদের যে খাওয়ার পানির সমস্যা ছিল তার জন্য ইতিমধ্যে পৌর এলাকায় সুপেয় পানির ব্যবস্থা হয়েছে। প্রতিটি ওয়ার্ডে ডিপ টিউবয়েলের ব্যবস্থা করা হয়েছে। উঠান বৈঠকে তিনি আরো বলেন,আপনাদের পৌর এলাকায় স্বাস্থ্য সম্মত ল্যাট্রিন এর ব্যবস্থা করা হয়েছে। আপনারা আপনাদের পরিবশেকে উন্নত করবেন। পরিবেশ যাতে ভাল থাকে তার জন্য আপনাদের জন্য গাড়ি পাঠিয়ে ময়লা নেওয়া হচ্ছে।

নামাজগ্রামের মাঠপাড়ায় উপস্থিত মায়েরা একটি স্কুলের দাবি তুললে তিনি বলেন অবশ্যই এখানে ও আপনাদের ছেলে মেয়েদের জন্য স্কুল করা হবে। কোন শিশু যাতে শিক্ষা থেকে বঞ্চিত না হয় তার সকল পদক্ষেপ বেনাপোল পৌর সভা নিবে। এই পৌর সভায় নির্মান করা হয়েছে পথ শিশুদের নিয়ে সুযোগ পেলে মানুষ হবো নামে একটি স্কুল। এসময় তিনি বলেন আজ আপনাদের বাড়ির পাশ দিয়ে যে সব রাস্তা পৌর সভা নির্মান করেছেন তার সৌন্দর্য বর্ধনের জন্য ফলজ গাছ লাগানো হয়েছে। এসব গাছে যে ফল হবে সকলে মিলে ভাগাভাগি করে খাবেন। কারন আনন্দ যত ভাগাভাগি করবেন ততই বৃদ্ধি পাবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!