1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
ষড়যন্ত্র মুলক মামলা থেকে জসিম উদ্দিন এর জামিন লাভ - Dainikasharalo.com
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




ষড়যন্ত্র মুলক মামলা থেকে জসিম উদ্দিন এর জামিন লাভ

  • প্রকাশিত : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ২০৮ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ

অবশেষে সত্যের জয় হয়েছে। ষড়যন্ত্র মুলক মামলা থেকে জামিন পেয়েছে জসিম উদ্দিন। মঙ্গলবার যশোর জেলা ম্যাজিষ্ট্রেট আদালত তাকে জামিন প্রদান করেন। বেনাপোল চেকপোষ্টের “বেনাপোল ট্রাভেল পয়েন্ট” নামে একটি কম্পিউটার দোকান থেকে পাসপোর্ট যাত্রীদের ট্যাক্স ফাঁকির ঘটনায় জড়িত থাকার অভিযোগে একটি ষড়যন্ত্র মুলক মামলা হয় গত ১৬ জুলাই। ৯ জনকে আসামি করে মামলা দায়ের করেন বেনাপোল কাস্টমস এ আরও আতিয়ার রহমান।

ওই মামলায় জসিম উদ্দিন এর কোন রকম সর্ম্পিক্ততা না সত্বেও তাকে পুলিশ গভীর রাতে আটক করে জেল হাজতে পাঠায়। এই ট্যাক্স ফ্াকির ঘটনার মুল নায়ক বেনাপোল ট্রাভেল পয়েন্ট এর সত্বাধিকারী শামিম হোসেন ঘটনার দিন থেকে পলাতক রয়েছে। অথচ ষড়যন্ত্র মুলক ভাবে আওয়ামীলীগ নেতা, বেনাপোল চেকপোষ্ট বাজার কমিটির সভাপতি ও একটি পরিবহনের ম্যানেজার জসিম উদ্দিনকে গভীর রাতে পুলিশ আটক করে।

সমাজের একজন গন্যমান্য ব্যক্তিকে অহেতুক যাচাই বাছাই না করে আটক করায় বেনাপোল চেকপোষ্ট বাজার কমিটির সদস্যরা, পরিবহন এর কর্মচারীরা ওই দিন সকালে বিক্ষোভ প্রদর্শন করে। তাকে মিথ্যা ভাবে ষড়যন্ত্র মুলক ভাবে ফাঁসানোর দায়ে তার সন্মান হানি হয়েছে বলে দাবি করেন এলাকার সকল শ্রেনী পেশার মানুষ।
জসিম উদ্দিনের জামনি লাভের পর বেনাপোল চেকপোষ্ট বাজার কমিটি, পরিবহন কর্মচারী কর্মকর্তা সহ স্থানীয়রা উচ্ছাস প্রকাশ করেছেন। তারা আইন শৃঙ্খলা ও সকল প্রশাসনিক কর্মকর্তাদের কাছে দাবি করেন এ ধরনের মামলা যাচাই বাছাই না করে যেন কাউকে হয়রানি না করে।
উল্লেখ্য বেনাপোল ট্রাভেল পয়েন্ট এর মালিক শামিম হোসেনকে ও ওই মামলায় ৭ নং আসামি করায় ক্ষোভ প্রকাশ করেছেন সর্বসাধারন জনগন।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!