1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম - Dainikasharalo.com
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শিশুদের উন্নয়নে কাজ করছে নড়াইল চাইল্ড ফোরাম

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৪৩ বার পঠিত:

মোঃরাশেদুল ইসলাম,নড়াইল জেলা প্রতিনিধি:নড়াইলের লোহাগড়ায় দিনব্যাপী শিশু কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
২১ সেপ্টেম্বর বুধবার সকাল ১০ টায় বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন ” নড়াইল চাইল্ড ফোরাম ” আয়োজিত কর্মশালার উদ্বোধন করেন অধ্যক্ষ (অব) কাজী ইবনে হাসান। উদ্বোধনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর আলী।

সংগঠনের প্রধান নির্বাহী অধ্যাপক বেলাল সানি’র সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন লোহাগড়া সরকারি কলেজের ইংরেজি বিভাগের লেকচারার আবুল বাশার সুমন, শিক্ষক নাজমুল হাসান সুজা, প্রশিক্ষক রেজাউল করিম ও মোঃলিটন সংগঠনের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, শিক্ষক আব্দুল হান্নান, ওয়েসিস ইয়ূথের সভাপতি মো ইকরামুল ইসলাম, হাফিজার রহমান, খান আবু আব্দুল্লাহ, এনসিএফ- এর সাংগঠনিক সম্পাদক মো আল আমিন ও শিক্ষক সুমা মুখার্জি প্রমুখ ব্যক্তিবর্গ। শিশু আবৃতি, চিত্রাঙ্কন ও শিশু বক্তৃতা বিষয়ে উপজেলার বিভিন্ন স্কুলের ৬৪ জন শিশু কর্মশালায় রেজিষ্ট্রেশনের মাধ্যমে অংশ গ্রহণ করে।

নড়াইল চাইল্ড ফোরাম – এনসিএফ,নড়াইল জেলার শিশুদের উন্নয়ন কাজ করা একটি স্বেচ্ছাসেবী সংগঠন। ২০১৯ সালে কিছু উদ্যোমী ও মানবিক তরুণদের নিয়ে সংগঠনটির পথচলা শুরু শিশুদের উন্নয়নে বিগত দিনে নানামুখি কর্মসূচী গ্রহণ ও বাস্তবায়ন করেছে সংগঠনটি।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!