1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শায় বিয়ে বাড়ির খাবার তুলে নেওয়ার অভিযোগ চেয়ারম্যান তোতার বিরুদ্ধে; মেয়ের পিতার মাথায় হাত - Dainikasharalo.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শায় বিয়ে বাড়ির খাবার তুলে নেওয়ার অভিযোগ চেয়ারম্যান তোতার বিরুদ্ধে; মেয়ের পিতার মাথায় হাত

  • প্রকাশিত : রবিবার, ৮ মে, ২০২২
  • ৪৫২ বার পঠিত:

তাজিম উদ্দিন, বেনাপোল প্রতিনিধিঃ
বাল্য বিয়ের অভিযোগ তুলে বিয়ে বাড়ির খানা তুলে নিয়ে নিজের অনুসারিদের খাওয়ানোর অভিযোগ উঠেছে শার্শার চেয়ারম্যান কবির উদ্দিন তোতার বিরুদ্ধে। বাড়ি বোঝাই অতিথিদের আপ্যায়নের খাবার তুলে নিতে দেখে মেয়ের পিতা ইদ্রিস আলী দিশেহারা হয়ে মাথা হাত দিয়ে বসে পড়ে কথা বলার শক্তি হারিয়ে ফেলে। অসহায় কন্যার পিতা তার সর্বোস্ব আকুতি মিনতি করে মেহমানদের খাবার রেখে দিতে না পেরে ভেঙ্গে পড়েন। চেয়ারম্যান তার কোন আকুতি মিনতি না রাখার কারন ওই পরিবারের একটি শালিশ নিয়ে চেয়ারম্যান এর উপর পরিবারটি মনুন্ন। গত ৫/০৫/২০২২ তারিখে এ ঘটনা ঘটেছে শার্শার চটকাপোতা গ্রামে।

কনের পিতা ইদ্রিস আলী বলেন তার মেয়ে সম্প্রতি ভালবাসার সম্পর্ক ধরে নিজে বিয়ে করে ঝিকরগাছার কুন্দিপুর নামক একটি কাজী অফিসে। জন্ম নিবন্ধন অনুযায়ী মেয়ের বয়স ১৮ বছরের কিছু কম হলেও তার আসল বয়স চলছে ১৯। মেয়ে তার নিজস্ব ভালো মন্দ বুঝতে পেরে ওই ছেলের সাথে বিয়ে করে। আমি ছেলেদের পরিবারের এবং গ্রামের মান্য গন্য ব্যক্তিবর্গ ও কিছু আত্নীয় স্বজন এর সন্মানে গত ৫ মে বাড়িতে খাবার আয়োজন করি। হঠাৎ তোতা চেয়ারম্যান তার দল বল নিয়ে আমার বাড়িতে হাজির হয়ে একটি মুচলেকা নিয়ে খাবার দাবার ভ্যানে উঠায়। আমি শত বার অনুরোধ করি চেয়ারম্যান সাহেব যে সব আত্নীয় স্বজন দুর থেকে এসেছে তারা অন্তত দুটো খেয়ে যাক। বরযাত্রীদের আমি আসা বন্ধ করছি। আমার কোন আকুতি মিনতি তিনি শোনে নাই সব খাবার তুলে নিয়ে চলে যায় শার্শা বাজারে। সেখানে তার লোকজন এর মধ্যে খাবার করে।

ইদ্রিস আলীর ভাই মেয়াদ আলী ঢালী বলেন, আমি খাবার নিয়ে যাওয়ার পর শার্শায় তোতা চেয়ারম্যান এর অফিসে এসে এক ডেক্সি খাবার আত্নীয় স্বজন এর জন্য ফিরিয়ে দেওয়ার জন্য অনুরোধ করি। এতে তোতা আমার উপর প্তি হয়ে আমাকে বের করে দেয় তার অফিস থেকে।

স্থানীয় ওই গ্রামের সাহেব আলী বলেন, চেয়ারম্যান এটা ষড়যন্ত্র মুলক ভাবে করেছে ইদ্রিস আলীক অপমান অপদস্ত করার জন্য। চেয়ারম্যান ইদ্রিস আলীর বাড়ির ১৮ টি গাছ কেটেও নিয়েছে যে গাছ বিক্রির টাকা তাদের এখন ও পর্যন্ত দেয়নি।

এ বিষয় চেয়ারম্যান তোতাকে ফোন করলে তিনি বলেন, যা করা হয়েছে তা টিএনওর ডিসিশনে করা হয়েছে। খাবার এতিম খানায় বিলিয়ে দেওয়া হয়েছে।

বিষয়টি জানার জন্য শার্শা উপজেলা নির্বাহী অফিসারকে বেলা ১২.৪৫ ঘটিকার সময় ফোন করলে তিনি ফোন রিসিভ করেন নাই।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!