1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২ - Dainikasharalo.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২

  • প্রকাশিত : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৫৩৭ বার পঠিত:

মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন। শনিবার রাতে যশোর বেনাপোল হাইওয়ে সড়কের শ্যামলাগাছি নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, শার্শার ধান্যখোলা গ্রামের রমজান আলীর ছেলে আশরাফুল (৩২) ও একই গ্রামের আঃ খালেকের ছেলে মইন উদ্দীন (২৮)।

স্থানীয়রা দূর্ঘটনায় নিহত ও আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। আহত দুইজনের অবস্থা আশংকাজনক। তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনজুরুল আলম জানান, রাত আনুমানিক সাড়ে ৭ টার সময় দুই দিক থেকে দুই মোটরসাইকেল আরোহী শ্যামলাগাছি নামক স্থানে একে অপরের সাথে ক্রসিংয়ের সময় মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুইজন নিহত হয়।

অপর দুইজন আহত ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাদের অবস্থাও আশংখাজনক। নিহতদেরকে পোস্ট মর্টেমের জন্য মর্গে পাঠানো হয়।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!