1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা - Dainikasharalo.com
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

  • প্রকাশিত : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৫৬১ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধি : “গতিসীমা মেনে চলি, সড়ক দূর্ঘটনা রোধ করি” এই প্রতিপাদ্যে যশোরের শার্শায় জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২১ উদযাপন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা করেছে নাভারণ হাইওয়ে পুলিশ।
শুক্রবার সকালে নাভারণ সাতক্ষীরা মোড় হতে র‍্যালী বের হয়ে যশোর-বেনাপোল মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে নাভারণ ডিগ্রী কলেজ প্রাঙ্গনে এসে শেষ হয় । পরে কলেজের হল রুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
নিরাপদ সড়ক দিবসে যানবাহন, মালিক-শ্রমিক এবং জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে নাভারণ হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে এই কর্মসূচী পালন করা হয়।
এসময় হাইওয়ে সড়কে ভারী যানবাহন চলাচলকারীদের মাঝে নিরাপদ সড়ক দিবসের জনসচেতনতা মুলক লিফলেট বিতরণ করেন হাইওয়ে পুলিশের কর্মকর্তারা।
হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়ন ফরিদপুর জেলা শাখার নির্দেশক্রমে এবং নাভারণ হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ এ এস এম আসাদুজ্জামান এর সভাপতিত্বে এসময় কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশ যশোর সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী আহমেদ হাশমী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাভারণ হাইওয়ে থানা পরিবহন সেক্টর কমিটির সাধার সম্পাদক আব্দুস সালাম, শার্শা সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি আমিনুর রহমান, চ্যানেল এস এর সিনিয়র রিপোর্টার ইসমাইল হোসেনসহ হাইওয়ে থানা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার, জনসাধারণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!