1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শায় জাতির জনক ও প্রধান মন্ত্রীর ছবি ছিড়ায় অভিযোগ দেওয়া সত্বেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি বলে ক্ষোভ আওয়ামী নেতার - Dainikasharalo.com
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শায় জাতির জনক ও প্রধান মন্ত্রীর ছবি ছিড়ায় অভিযোগ দেওয়া সত্বেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি বলে ক্ষোভ আওয়ামী নেতার

  • প্রকাশিত : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ৬৮৮ বার পঠিত:
শার্শায় জাতির জনক ও প্রধান মন্ত্রীর ছবি ছিড়ায় অভিযোগ দেওয়া সত্বেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি বলে ক্ষোভ আওয়ামী নেতার

বেনাপোল প্রতিনিধিঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত বিল বোর্ড ছিড়ার অভিযোগ শার্শা থানায় দায়ের এর পরও পুলিশ কোন পদক্ষেপ নেয় নাই। এছাড়া বিল বোর্ড ছিড়ার সংঘবদ্ধ চক্রের মুল হোতা রাছেল হোসেন দম্ভোক্তি করে বলছে ছিড়েছি কেউ কিছু করতে পারবে না। এমনকি পুলিশও কিছু করতে পারবে না । এমন অভিযোগ করেছে শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম রেজা বিপুল।

শার্শা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম রেজা বিপুল বলেন আমি ও নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আশরাফুল আলম বাটুল ১৫ আগষ্ট জাতিয় শোক দিবস উপলক্ষে উপজেলার গোড়পাড়া বাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আশরাফুল আলম লিটন এর ছবি দিয়ে বিলবোর্ড ও পোষ্টারিং করি। রাত্রে এই ইউনিয়নের একজন প্রভাব শালী লোকের ইন্ধনে সেই বিলবোর্ড ও পোষ্টার ছিড়ে ফেলা হয়। এগুলো ছিড়ে ফেলে রাছেল এর নেতৃত্বে একদল দুর্বৃত্ত। এখন রাছেল বাজারে বুক ফুলিয়ে বলে বেড়াচ্ছে বিল বোর্ড ছিড়েছি তাতে কি হয়েছে। আমার কেউ কিছু করতে পারবে না। তিনি আরো বলেন এ ব্যাপারে শার্শা থানায় অভিযোগ দায়ের হলেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করে নাই।

শার্শা থানার ওসি বদরুল আলম এর কাছে জানতে চাইলে তিনি বলেন একটি অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এর সাথে কে বা কারা জড়িত আছে।

উল্লেখ্য গত বুধবার রাত্রে নিজামপুর ইউনিয়ন এর গোড়পাড়া বাজারে একদল দুর্বৃত্ত জাতির জনক ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত বিলবোর্ড ছিড়ে ফেলে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!