1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শায় ছোট ভাই হত্যার দায় বড় শিকার করায় তিন দিন পর কবর থেকে লাশ উত্তোলন - Dainikasharalo.com
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শায় ছোট ভাই হত্যার দায় বড় শিকার করায় তিন দিন পর কবর থেকে লাশ উত্তোলন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৬৪২ বার পঠিত:
শার্শায় ছোট ভাই হত্যার দায় বড় শিকার করায় তিন দিন পর কবর থেকে লাশ উত্তোলন

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর এর শার্শায় বড় ভাই কর্তৃক ছোট ভাইকে ¯¦াশরোধ করে হত্যার তিন দিন পর কবর থেকে লাশ উত্তোলন করেছে পুলিশ। আদালতের নির্দেশে মঙ্গলবার বেলা ১২ টার সময় একজন ম্যাজিষ্ট্রেটের উপস্থিতীতে নিহত জসীম উদ্দিনের লাশ উত্তোলন করা হয়। এসময় এলাকার গন্য মান্য ব্যক্তি বর্গ ও উপস্থিত ছিলেন।
গত শুক্রবার (১০ জুলাই) রাতে উপজেলার জিরেনগাছা নামক গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে গভীর রাত্রে বড় ভাই আব্দুর রউফ ছোট ভাই জসীম উদ্দিনকে স্বাশরোধ করে হত্যা করে। তারা উভয়ে ওই গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। এ ঘটনা ধামাচাপা দিতে আব্দুর রউফ উলাশী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার হাসান আলীকে অর্থ দেয়। আর হাসান আলী শার্শা থানার ওসি ও তদন্ত ওসির সাথে যোগাযোগ করলে তারা অভিযোগ না পেলে ঘটনাস্থলে যাবে না বলে জানায়। তবে অর্থ লেন দেন হয়েছিল কি না তা জানা যায়নি। এর একদিন পর সরেজমিনে গনমাধ্যম কর্মীরা আব্দুর রউফের বাড়ি গেলে নাভারণ সার্কেল এ এসপি জানতে পেরে সেখানে উপস্থিত হন। এক পর্যায়ে আব্দুর রউফ সহ তার পরিবারকে থানা হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য তিনি নিয়ে যায়।
উলাশী ইউনিয়ন মেম্বার হাসান আলী বলেন , রউফ তার ভাইকে হত্যা করেছে এটা সঠিক। তবে আমার কাছে তারা টাকা দেয়নি। তারা গ্রামের অন্য কারো নিকট টাকা দিয়েছিল যা পরে শার্শা থানা ওসি উদ্ধার করে তাদের বোন সুমির কাছে দিয়েছে।

নাভারন সার্কেল এ এসপি জুয়েল ইমরান বলেন, আব্দুর রউফ তার ভাইকে নিজেই হত্যা করেছে এমন শিকারোক্তি মুলক জবানবন্দী দেন থানা ও বিজ্ঞ আদালতে। আর নিহত জসীমের বোন সুমি খাতুন বাদি হয়ে শার্শা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।তারই প্রেক্ষিতে বিজ্ঞ আদালত লাশ ময়না তদন্তর জন্য উত্তোলন করতে আদেশ দেয়। আর একজন ম্যাজিষ্ট্রেট এর উপস্থিতিতে লাশ ময়না তদন্তর জন্য উত্তোলন করা হয়েছে। লাশটি যশোর মর্গে পাঠানো হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!