1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শায় ইজিবাইক ও ট্রলি সংঘর্ষ : আহত ৫ - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শায় ইজিবাইক ও ট্রলি সংঘর্ষ : আহত ৫

  • প্রকাশিত : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৫০৫ বার পঠিত:

মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় ইজিবাইক ও মাটিবাহী ট্রলির মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে।

সোমবার (৭ মার্চ) বিকালে উপজেলার বাগআঁচড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার খোড়দো দোলইপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে আলীম হোসেন (৩২), ফজলুর রহমানের স্ত্রী আনজুয়ারা খাতুন (৪৮), একই গ্রামের দাউদের স্ত্রী তাসলিমা (৪০), শওকত সরদারের ছেলে আলমগীর (৪০) এবং খোড়দো পাকুড়িয়া গ্রামের মৃত কিয়াম উদ্দীনের ছেলে ইজিবাইক চালক সরোয়ার (৪০)।

আহত আলীম হোসেন বলেন, কলারোয়ার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে বাগআঁচড়া টিএনটি অফিসের সামনে পৌঁছালে হঠাৎ নাভারণগামী একটি মাটিবোঝায় ট্রলি গাড়ির সামনে চলে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক চালকসহ আমরা তিনজন আহত হই। পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে বাগআঁচড়ার সাতমাইল জোহরা মেডিকেল সেন্টারে ভর্তি করেন।

জোহরা মেডিকেল সেন্টারের চিকিৎসক ডাঃ হাবিবুর রহমান হাবিব জানান, আহতরা মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে এবং তারা আশংকামুক্ত বলে তিনি জানান।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!