1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শার সদর ইউনিয়নে দলীয় মনোনায়ন পাওয়ায় কবির উদ্দিন এর আগমনে শোভাযাত্রা - Dainikasharalo.com
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শার সদর ইউনিয়নে দলীয় মনোনায়ন পাওয়ায় কবির উদ্দিন এর আগমনে শোভাযাত্রা

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৫৫৭ বার পঠিত:

শার্শা উপজেলার শার্শা ইউনিয়নের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান কবির উদ্দিন তোতা বাংলাদেশ আওয়ামীলীগের মনোনায়ন লাভের পর ঢাকা থেকে আজ মঙ্গলবার শার্শার উদ্দেশ্য আসলে তাকে শত শত মোটর সাইকেল ও প্রাইভেড কার বহর শোভাযাত্রা নিয়ে আসে বিমানবন্দর থেকে।

খুলানা বিভাগের তৃতীয় ধাপের মনোনায়ন বাছাই পর্বে বাংলাদেশ আওয়ামীলীগের ত্যাগি নেতা শার্শা উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কবির উদ্দিন তোতা দলীয় মনোনায়ন লাভ করেন। শার্শা সদর ইউনিয়নে এর আগে চেয়ারম্যান ছিলেন বিএনপি থেকে আসা সোহরাব হোসেন। সোহরাব হোসেন এই ইউনিয়নে চেয়ারম্যান হিসাবে থাকা কালিন প্রকৃত আওয়ামীলীগ নেতা কর্মীরা তার কাছে নির্যাতিত নিস্পেশিত হতে থাকে। এবং একাধিক মামলা হামলায় পড়ে ত্যাগি নেতা কর্মীরা। এবার এই আসন্ন নির্বাচনে তারই জবাব হিসাবে আওয়ামীলীগ নেতা কবির উদ্দিন তোতাকে মনোনায়ন দেওয়ায় শার্শা উপজেলার সকল ইউনিয়ন এর নেতা কর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করেছে।
শার্শায় পৌছানোর পর দলীয় নেতাকর্মীরা তোতাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরন করে নেয়। এসময় ইউনিয়নের সকল মেম্বাররাও অংশ নেয়।

প্রধান মন্ত্রীর ২২ তারিখে ঘোষনা অনুযায়ী শার্শা সদর ইউনিয়নে মনোনায়ন লাভ করেন কবির উদ্দিন তোতা। আর এই ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন মনোনায়ন থেকে বাদ পড়ে যায়। তারই খুশিতে যশোর বিমানবন্দরে বিমান থেকে নামার পর কবির উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানায় শার্শার ত্যাগী নেতা কর্মীরা। তোতার শার্শায় আগমনে উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতা কর্মীরা ফুলেল শুভেচ্ছা দিয়ে অভিনন্দন জানান। এসময় আওয়ামীলীগ নেতা রুহুল কুদ্দুস ভুইয়া বলেন, আজ প্রকৃত আওয়ামীলীগের হাতে প্রধানমন্ত্রী নৌকা তুলে দিয়ে শার্শবাসিকে কলঙ্ক মুক্ত করেছে। আমাদের যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন অঙ্গীকার করেছে শার্শার ত্যাগি নেতা কর্মীদের হাতে তাদের নেতৃত্ব ফিরিয়ে আনবে। তারাই প্রাথমিক জয় হয়েছে তোতাকে মনোনায়ন দেওয়ায়।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!