1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শার বেসরকারী হাসপাতালের চুরি যাওয়া নবজাতক তিন দিনেও উদ্ধার হয়নি - Dainikasharalo.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শার বেসরকারী হাসপাতালের চুরি যাওয়া নবজাতক তিন দিনেও উদ্ধার হয়নি

  • প্রকাশিত : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৮৩ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শার নাভারন থেকে গত তিন দিন আগে আগে চুরি যাওয়া নবজাতক শিশু এখনো উদ্ধার হয়নি। দুই দিন বয়সী ওই শিশুটি নাভারন ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টর থেকে গত বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর চুরি হয়। এ ব্যপারে র্শ্শাা থানায় নবজাতক চুরির অভিযোগ দায়ের হলেও এখনো উদ্ধার হয়নি নবজাতকটি।

চুরি হওয়া নবজাতকটির বাবা বিল্লাল হোসেন জানান, গত মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে তার স্ত্রী রোকসানাকে সন্তান প্রসবের জন্য নাভারন ক্লিনিকে আনা হয়। ওই দিন রাতেই তার স্ত্রী একটা কন্যা সন্তান জন্ম দেন। বৃহস্পতিবার বিকেলে তার স্ত্রী বাচ্চাটিকে হাসপাতালের বেডে রেখে টয়লেটে যান। কিন্তু ফিরে এসে দেখেন, তার বাচ্চাটি সেখানে নেই। পরে হাসপাতালের চারদিকে খোঁজাখুঁজি করেও বাচ্চাটি কোথাও পাওয়া যায়নি। পরে হাসপাতালের সিসিটিভি ক্যামেরায় বোরকা পরা এক নারীকে নবজাতকটি নিয়ে চলে যেতে দেখা যায়।
স্থানীয় একটি সুত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন এই চুরির সাথে হাসপাতালের লোকজনের যোগ সাজস থাকতে পারে। এর আগেও শার্শার নাভারন ও বাগআচড়া হাসপাতাল থেকে নবজাতক চুরি হয়েছে।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম বলেন নবজাতক শিশুটিকে এখনো পাওয়া যায়নি। তাকে উদ্ধার এর জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!