1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শার নিজামপুর ইউনিয়নে কোন ভূমি দস্যুতা চলবে না - চেয়ারম্যান সেলিম রেজা বিপুল - Dainikasharalo.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শার নিজামপুর ইউনিয়নে কোন ভূমি দস্যুতা চলবে না —- চেয়ারম্যান সেলিম রেজা বিপুল

  • প্রকাশিত : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ৪৯৫ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শার নিজামপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম রেজা বিপুল বলেছেন, এই ইউনিয়ানে আর ভুমি দস্যুতা, নদী থেকে বালু মাটি উত্তোলন ও দুর্বৃত্তায়ন চলবে না। আমি নিজামপুর ই্উনিয়ানের চেয়ারম্যান হিসাবে প্রতিটি মানুষেরও দায়িত্ব ও ভার মন্দ দেখার ভারও আমার উপর। এতদিন যে সকল সন্ত্রাস, দুর্বৃত্তায়ন, জমি দখল, মাঠ দখল এসব মুক্ত করব। কারন দল মত নির্বিশেষে এই ইউনিয়নের সকল মানুষের ভাল মন্দ দেখার জন্য ইউনিয়নবাসী আমাকে বিজয়ী করেছে। আমরা সকলে শান্তিতে মিলে মিশে নিজামপুর এর উন্নয়ন করতে চাই। এখানে কোন সন্ত্রাস, লাঠিয়াল বাহিনীর আশ্রয় প্রশ্রয় দেওয়া হবে না। ইউনিয়ন বাসির যে কোন সমস্য যে কোন সময় নিয়ে আমার কাছে আসবেন। কেউ অভিমান না করে আপন করে আমাকে ভুল শুধরাবেন। কথাগুলো বললেন দায়িত্বভার গ্রহন ও অভিষেক অনুষ্টানে শার্শার গোড়পাড়া বাজারে নিজামপুর ইউনিয়ন পরিষদ মাঠে নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম রেজা বিপুল।

রোববার বেলা সাড়ে ১১ টার সময় গোড়পাড়া ইউনিয়ন পরিষদ মাঠে নবনির্বাচিত চেয়ারম্যান এর দায়িত্বভার অভিষেক আলোচান দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিজামপুর ইউনিয়ন এর নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম রেজা বিপুল। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শার সাড়াতলা বীর শ্রেষ্ঠ নুর মোহাম্মাদ কলেজের অধ্যা আমিনুর রহমান, সাবেক শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খবির উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা মাধ্যমিক শিা অফিসার হাফিজুর রহমান, সাবেক চেয়ারম্যান আলীম রেজা বাপ্পী প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাবেক নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আবুল হোসেন।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!