1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
শার্শার উলাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আয়নালের বাড়ি থেকে বোমা সহ দুই সন্ত্রাসী আটক - Dainikasharalo.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




শার্শার উলাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আয়নালের বাড়ি থেকে বোমা সহ দুই সন্ত্রাসী আটক

  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৪৬৪ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
শার্শার ত্রাস দরবেশ সন্ত্রাসী বলে খ্যাত সাবেক উলাশী ইউনিয়ন এর চেয়ারম্যান আয়নাল হোসেনের মাছের ঘেরের একটি বিল্ডীং থেকে তিনটি তাজা বোমা সহ দুই জনকে আটক হয়েছে। মঙ্গলবার ভোর ৪ টার সময় যশোর র‌্যাব – ৬ তাদের আটক করে।

আটককৃতরা হলেনঃ- কন্যাদহ গ্রামের মৃত ইকরাদ আলী মাল্লোর ছেলে ওমেদ আলী মাল্লো (৪০),ও মহেশখোড়া গ্রামের আমের আলী মোড়লের ছেলে বিল্লাল মোড়ল (৩৮)।
স্থানীয় উলাশী ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, আয়নাল একজন সন্ত্রাসী। সে বিএনপি থেকে বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করে। এরপর সে আওয়ামীলীগের অনেক নেতাকর্মীর উপর অন্যায় অত্যাচার করে। তার অত্যাচারে এলাকার অনেক লোক বাড়ি ছাড়া। সে এলাকার মানুষের হাজার হাজার বিঘা জমি জোর করে দখল করে মাচ চাষ করে। কাউকে লিজের টাকা দেয় না। সে বিগত নির্বাচনের আগে ও এলাকায় বোমা মেরে ভিতি সৃষ্টি করেছিল। বাড়ি থেকে কেউ ভোট দিতে গেলে তাকে মেরে ফেলা হবে বলে হুমকি ও দেয়া হয়েছিল।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লে: এম নাজিউর রহমান বলেন, মধ্য রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি শার্শা এলাকায় নাশকতা সৃষ্টির ল্েয শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের আয়নাল চেয়ারম্যানের বিল্ডিংয়ে বোমা রাখা রয়েছে। এ সময়ে সেখানে ফোর্স পাঠিয়ে অভিযান চালালে তিনটি তাজা ককটেল বোমা , নগদ তিন হাজার টাকা ও দুটি মোবাইল ফোনসহ দুজনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!