1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
রাষ্ট্রীয় মর্যদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল হককে সমাহিত করা হয় - Dainikasharalo.com
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




রাষ্ট্রীয় মর্যদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল হককে সমাহিত করা হয়

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৭৯ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বাংলাদেশ সেনাবাহিনীর অবসর প্রাপ্ত সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের মৃত্যুতে (৭৮) রাষ্ট্রীয় সম্মান (গার্ড অব অনার) প্রদান করা হয়েছে বেনাপোলের কাগমারী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে। এরপর তার মরদেহ নিজ বাড়ি বেনাপোল পৌর সভার কাগমারি পারিবারিক কবর স্থানে সমাহিত করা হয়। বীর মুক্তিযোদ্ধা নুরুল হক শারীরীক অসুস্থতার কারনে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বুধাবার রাত্রে ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজেউন)।
তার মৃত্যুতে গভির শোক প্রকাশ করেছেন বেনাপোল পৌর মেয়র আশরাফূল আলম লিটন। তিনি বীর মুক্তিযোদ্ধা নুরুল হক এর মৃত্যুতে গভীর সমবেদনা জ্ঞাপন করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমরে রুহের মাগফেরাত কামনা করেন।
বেনাপোল পৌর সভার কাগমারি রাষ্ট্রীয় মর্যদায় গার্ড অব অনার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা সহকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট ( ভুমি) রাসনা শারমিন মিথি। বেনাপোল পোর্ট থানার ওসি তদন্ত মোহঃ গোলাম রসুল এর নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করা হয়।এসময় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আলম সহ অন্যান্য মুক্তিযোদ্ধারা ও উপস্থিত ছিলেন।

মোঃ আনিছুর রহমান
বেনাপোল যশোর
০১৯১৬-৯১৯৩৬২
২৪/০২/২২

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!