1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
রাঙ্গুনিয়ার বাচা বাবা জামে মসজিদে ১২ লাখ টাকার অনুদান হস্তান্তর - Dainikasharalo.com
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




রাঙ্গুনিয়ার বাচা বাবা জামে মসজিদে ১২ লাখ টাকার অনুদান হস্তান্তর

  • প্রকাশিত : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৬৯০ বার পঠিত:

রাঙ্গুনিয়া পৌরসভা ও পোমরার সীমান্তবর্তী প্রত্যন্ত গ্রামের বাচাশাহ নগর। এই এলাকার ঐতিহ্যবাহী হযরত বাচা বাবা (রহঃ) শাহেন শাহ জামে মসজিদে ১২ লাখ টাকার অনুদান হস্তান্তর করেছেন দুবাই ও ওমান প্রবাসীরা। এরমধ্যে দুবাই প্রবাসী মো. ওসমান গণি একাই দিয়েছেন ৯ লাখ টাকার অনুদান। এছাড়া ওমান প্রবাসী জালাল উদ্দিন ২ লাখ এবং দুবাই প্রবাসী ছালেহ আহাম্মদ ১ লাখ টাকার অনুদান দেন। পরে অনুদানের এসব টাকা দিয়ে মসজিদে ১২টি উন্নতমানের এয়ার কন্ডিশন ক্রয় করা হয়। মসজিদের পক্ষে অনুদানের এয়ার কন্ডিশনগুলো গ্রহণ করেন মতোয়াল্লী মোহাম্মদ আজগর ও মোহাম্মদ ইউসুফ।

এই ব্যাপারে স্থানীয় সজীব হোসেন বলেন, মসজিদে গরমের কারণে মুসল্লীরা চরম ভোগান্তি পোহাচ্ছিল। দীর্ঘদিন ধরেই এয়ার কন্ডিশন স্থাপনের চেষ্টা চালিয়ে আসছিলেন সংশ্লিষ্টরা। অবশেষে প্রবাসীদের হাত ধরে মুসল্লীদের ইচ্ছে পূরণ হলো। তীব্র গরমে অতিষ্ট মুসল্লীদের কষ্ট লাগবে প্রবাসীদের পক্ষ থেকে এই অনুদান দৃষ্টান্ত হয়ে থাকবে।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!