1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
যারা নৌকার বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসাবে দাঁড়িয়েছেন সময় থাকতে প্রার্থীতা প্রত্যাহার করুন নইলে পদ পদবী থাকবে না - মেয়র আশরাফুল আলম লিটন - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




যারা নৌকার বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসাবে দাঁড়িয়েছেন সময় থাকতে প্রার্থীতা প্রত্যাহার করুন নইলে পদ পদবী থাকবে না —— মেয়র আশরাফুল আলম লিটন

  • প্রকাশিত : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৫২৬ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন, জাতির জনকের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজে স্বাক্ষরীত নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন শার্শার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক কবির উদ্দিন তোতাকে। এয়াড়াও এই উপজেলায় আরো ১০ টি ইউনিয়নে নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন। আমরা সকলে ঐক্যবদ্ধ ভাবে নৌকাকে বিজয় করার জন্য কাজ করে যাব। তবে যারা নৌকা প্রতীক এর বিরদ্ধে বিদ্রোহী প্রার্থী দাঁড় করিয়েছেন আমি তাদের সাবধান করে দিতে চাই যদি বাংলাদেশ আওয়ামীলীগ এর পরিচয়ে থাকতে চান তাহলে সময় থাকতে সরে আসুন । আর যদি এভাবে চলতে থাকেন তবে খুব শীঘ্র এ দল থেকে বহিস্কার হবেন। কথাগুলো বললেন নাভারন নির্বাচনী কার্যালয়ে প্রধান অতিথি হিসাবে মেয়র লিটন।

সোমবার বেলা সাড়ে তিনটার সময় প্রধান অতিথি মেয়র লিটন বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে আজ আপনারা সন্মানিত হয়েছেন। আবার সেই দলের বিরুদ্ধে আপনার ষড়যন্ত্র করবেন তা হতে দেওয়া যাবে না। আপনারা আগামি ২৮ তারিখে শার্শার নৌকা প্রতীকের প্রার্থী কবির উদ্দিন তোতাকে ভোট দিয়ে খুনী মোশতাক , জিয়াউর রহমান এর প্রেতাত্নাদের সমুচিত শিক্ষা দিবেন। আজ জাতির জনকের কন্যা যেখানে দেশের অসহায়, গরীব দুঃখী মানুষের জন্য রাত দিন পরিশ্রম করছেন। তিনি এই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য ১৯৮১ সালে দেশে ফেরার পর থেকে লড়াই সংগ্রম করে যাচ্ছেন। আার সেই নেত্রীর নৌকা প্রতীকের সাথে যারা বেঈমানি করছেন দলের মধ্যে থেকে তাদের ছাড় দেওয়া হবে না। আমরা কোন অন্যায় অত্যাচার জুলমবাজদের কাছে মাথা নত করব না। আমি শার্শার প্রকৃত আওয়ামীলীগের হাতে তাদের রাজনীতি ফিরিয়ে না দিয়ে ঘরে ফিরব না এটা আমার অঙ্গীকার।

মেয়র আশরাফুল আলম লিটন বলেন, আজ শার্শার আসন্ন ইউনিয়ন নির্বাচনকে ঘিরে যে ভাবে সহিংসতা হচ্ছে এটা বরদাস্ত করা হবে না। আওয়ামীলীগের খেয়ে আওয়ামীলীগের নামে পোষ্টার বেনার ফেস্টুন টানিয়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নিয়ে আওয়ামী নেতা কর্মীদের উপর অন্যায় অত্যাচার এবং সহিংস ঘটনা ঘটাবেন তা মেনে নেওয়া যাবে না। এর সমুচিত শিক্ষা আপনাদের দেওয়া হবে। এখনও সময় আছে জননেত্রীর নৌকা প্রতীকের উপর শ্রদ্ধা রেখে কাজ করুন।
এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, দপ্তর সম্পাদক আজিবর রহমান, প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, বনও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার, অর্থ বিষয়ক সম্পাদক খোদাবক্স, বেনাপোল পৌর আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি রহমত আলী, বেনাপোল পৌর আওয়ামীলীগের সদস্য মোজাফফার হোসেন শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রহুল কুদ্দুস ভুইয়া সহ আওয়ামী অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!