1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
যশোর জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত উপদেষ্টা মন্ডলীর সদস্য আহসান উল্লাহকে ফুলেল শুভেচ্ছা - Dainikasharalo.com
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




যশোর জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত উপদেষ্টা মন্ডলীর সদস্য আহসান উল্লাহকে ফুলেল শুভেচ্ছা

  • প্রকাশিত : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৬৫২ বার পঠিত:
যশোর জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত উপদেষ্টা মন্ডলীর সদস্য আহসান উল্লাহকে ফুলেল শুভেচ্ছা

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল পৌর আওয়ামীলীগের আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার যশোর জেলা আওয়ামীলীগের নব নির্বাচিত উপদেষ্টা মন্ডলীর সদস্য নির্বাচিত হয়েছেন। এ উপলক্ষে তার বাসভবনে গিয়ে শার্শা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, আওয়ামী সাংস্কৃতিক ফোরাম, ছাত্রলীগ নেতা কর্মীরা ফুলেল শুভেচ্ছা দিয়ে অভিনন্দন জানান।

শনিবার বেলা ১ টার সময় তার পৌর সভার নামাজ গ্রামে নেতা কর্মীরা ফুল ও মিষ্টি মুখ করে নবনির্বাচিত উপদেষ্টা মন্ডলীর সদস্যকে অভিনন্দন জানান।

এ সময় উপস্থিত ছিলেন শার্শ্ াউপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, বেনাপোল পৌর কাউন্সিলার মিজানুর রহমান, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, মুকুল রহমান,সাহেব আলী, আওয়ামী সাংস্কৃতিক ফোরাম এর যশোর জেলা শাখার সহসভাপতি এমদাদুল হক বকুল, সহসভাপতি হুমায়ুন কবির,কার্যকরি সদস্য জাকির হোসেন আলম, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগ এর দপ্তর সম্পাদক আরিফুর রহমান, বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি আছাদুজ্জামান তনি, বেনাপোল ইউনিয়ন মেম্বার হাসান মাহমুদ প্রিন্স, আব্দুল হাই প্রমুখ।

নবনির্বাচিত উপদেষ্টা মন্ডলীর সদস্য আহসান উল্লাহ বলেন, আজ প্রধান মন্ত্রী আমাকে এই পদ দিয়ে সন্মান করেছেন। আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান হিসাবে যতদিন বেঁচে থাকব ততদিন আমার দায়িত্ব ধরে রাখব। আর আমাকে এ পদে নিয়ে যাওয়ার মুলে রয়েছেন এই জনপদের সন্তান আমার স্নেহস্পদ যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। আমি তারও মঙ্গল কামনা এবং এই জনপদের সেবক হিসাবে যাতে কাজ করতে পারে তার জন্য প্রধান মন্ত্রীর কাছে সবিনয়ে আবেদন জানাই।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!