1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
মাদক ব্যবসার টাকা নিয়ে দ্বন্দ হওয়ায় শার্শায় বাড়ি থেকে ডেকে পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা - Dainikasharalo.com
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




মাদক ব্যবসার টাকা নিয়ে দ্বন্দ হওয়ায় শার্শায় বাড়ি থেকে ডেকে পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা

  • প্রকাশিত : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৬১২ বার পঠিত:
মাদক ব্যবসার টাকা নিয়ে দ্বন্দ হওয়ায় শার্শায় বাড়ি থেকে ডেকে পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা

বেনাপোল প্রতিনিধি :
মাদক ব্যবসার টাকা পয়সা লেন দেন নিয়ে দ্বন্দ হওয়ায় শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের নারিকেলবাড়িয়া গ্রামের রমজান আলী (৫৩) নামের এক ব্যক্তির ডান পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা।শুক্রবার (২ জুলাই) রাত ১০টার দিকে বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে নারিকেলবাড়িয়া-শালতা গ্রামের মাঝে বেতনা পার্শ্ববর্তী লিটনের আমবাগানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভোরে একজন ব্যক্তি মাঠে যাওয়ার পথে রমজান আলীকে অজ্ঞান অবস্থায় আম বাগানের মাটিতে পড়ে থাকতে দেখে গ্রামের লোকজনের খবর দেয়। গ্রামের লোকজন এসে দেখে তার ডান পায়ে রগ কাটা ও সেখানে প্রচুর রক্ত পড়ে আছে। সাথে সাথে তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ডিহি ইউনিয়ন চেয়ারম্যান হোসেন আলী জানান, সন্ত্রাসী উকিল ভারত থাকে। সে সীমান্ত পার হয়ে এসে রমজানের পায়ের রগ কেটে পালিয়ে গেছে। স্থানীয় ওবাইদুর রহমান বলেন, এরা গাজার ব্যবসা করত। টাকা পয়সা লেনদেন নিয়ে মনোমালিন্য হওয়ায় তার পায়ের রগ কেটে দিয়েছে।

এ বিষয়ে গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই ইজাজুর রহমান বলেন, টাকা পয়সা লেনদেন নিয়ে এই ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। রাত ১০টার দিকে তাকে মুঠোফোনের মাধ্যমে ডেকে বাড়ির পাশে আমবাগানে নিয়ে আসেন দুর্বৃত্তরা। সেখানে তাকে ধারালো অস্ত্রের মাধ্যমে ডান পায়ে আঘাত করে পায়ের রগ কাটা হয় এবং বুকে ও পিঠে বেদম মারপিট করা হয়েছে। বর্তমান আহত রমজান আলী যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। এই ঘটনায় কে বা কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।
তবে আহত রমজান আলী পুলিশকে জানায়, শার্শার রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা (বর্তমান ভারতে গাংলী গ্রামে অবস্থান করছে) উকিল হোসেন ও তার সাথে আরো কয়েকজন তার উপর নির্যাতন করে ডান পায়ের রগ কেটে দেয়।
এদিকে পাশ্ববর্তী দেশ ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করে কি ভাবে এ ঘটনা ঘটলো তাই নিয়ে এলাকা জুড়ো তোলপাড় শুরু হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!