1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যশোরের নরেন্দ্রপুর ইউপিতে উদযাপন অব্যাহত - Dainikasharalo.com
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যশোরের নরেন্দ্রপুর ইউপিতে উদযাপন অব্যাহত

  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৫১৬ বার পঠিত:
মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যশোরের নরেন্দ্রপুর ইউপিতে উদযাপন অব্যাহত
 আশানুর রহমান আশা বেনাপোল –যশোরের নরেন্দ্রপুর ইউনিয়নে অগ্নিঝরা মার্চের শুরু হতেই উদযাপিত হচ্ছে স্বাধীনতার মহান সুবর্ণজয়ন্তী। সেই ধারাবাহিকতায় আজ অত্র ইউনিয়নের জিরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার (৮ মার্চ) স্থানীয় জিরাট বিদ্যালয় প্রাঙ্গনে বিকালে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অত্র পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও যুবলীগ নেতা রাজু আহম্মেদ।
এবিষয়ে রাজু আহম্মেদ বলেন, বর্তমান তরুণ প্রজন্ম ও আমাদের কোমলমতি শিশুদের মধ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানকে সঠিকভাবে তুলে ধরার জন্য এমন উদ্যোগ সবসময়ই নিতে হবে। তাছাড়া আমি তাঁর আদর্শ অনুসরণ করে রাজনীতি করি, তাই এমন কর্মে সবসময় আমার সর্বোচ্চ সহযোগিতা বিদ্যমান থাকবে। পরিশেষে বলতে চাই জাতির জনকের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার সকল উন্নয়ন কর্মকান্ড ইউনিয়ন পরিষদের মাধ্যমে তৃণমূল পর্যায়ে পৌঁছে দিবো ইনশাআল্লাহ।
সময় উক্ত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুলের প্রধান শিক্ষিকা নুরজাহান নুরি,  স্থানীয় বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, ইউপি সদস্য, অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষিকাবৃন্দসহ স্থানীয় বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।
আশা,বেনাপোল,৮/৩/২২




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!