1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
"ভেনিস বাংলা স্কুলে ইতালিয়ান ভাষা কোর্সের শিক্ষার্থীদের মধ্যে সার্টফিকেট ভিতরন" সম্পন্ন। - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




“ভেনিস বাংলা স্কুলে ইতালিয়ান ভাষা কোর্সের শিক্ষার্থীদের মধ্যে সার্টফিকেট ভিতরন” সম্পন্ন।

  • প্রকাশিত : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৬৭৯ বার পঠিত:

ইউরোপ:ইতালিতে ২০০৬ থেকে ভেনিস বাংলা স্কুলে বাংলাদেশ থেকে আগত নতুনদের নিয়ে ইতালীয়ান ভাষা শিক্ষা কোর্স চালু করা হয়। দীর্ঘ সময় ক্লাস শেষে পরিক্ষায় অংশ গ্রহন কারীদের ইতালিয়ান শিক্ষীকা মানুয়েলা জরদান শিক্ষার্থীদের মাঝে সার্টফিকেট বিতরন করেন।

সার্টফিকেট বিতরন অনুষ্ঠানে শিক্ষার্থীরা,শিক্ষীকাকে বিভিন্ন উপহার সামগ্রী উপহার দেন এবং একে অপরকে ফুল দিয়ে বরন করে নেন । উক্ত অনুস্ঠানে শিক্ষার্থীরা দেশীয় বিভিন্ন খাবারের আয়োজন করেন এসময় উপস্থিত ছিলেন ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সরোয়ার অন্যান্যদের মধ্যে নাসির উদ্দীন পান্না,হান্নান মিয়া, রুনু আক্তার, সোহেলা আক্তার বিপ্লবী, সুরাইয়া আক্তার, দিলরুবা জামান, প্রিয়া , আফরোজা খানম রিক্তা, মেহেরুন নেছা মলি, আসিক পলস্,সহিদুল ইসলাম সুজন, আব্দুর রহমান, কবির মাহমুদ সহ আরো অনেকে।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!