1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল সীমান্তে অস্ত্র-গুলিসহ ফেনসিডিল উদ্ধার - Dainikasharalo.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল সীমান্তে অস্ত্র-গুলিসহ ফেনসিডিল উদ্ধার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ৬২২ বার পঠিত:

মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় বেনাপোল পুটখালী সীমান্ত থেকে ১টি পিস্তল ২টি ম্যাগাজিন ৭ রাউন্ড ও ১৯৭ বোতল ফেনসিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে বিজিবি। এ সময় কোন অস্ত্র ব্যবসায়ীকে আটক করতে পারেনি।

বৃহস্পতিবার ভোরে সীমান্ত এলাকা থেকে এ চালানটি উদ্ধার করা হয়।

২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল মুনজুর এলাহী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি অস্ত্র ব্যবসায়ীরা ভারত থেকে অস্ত্র চালান এনে মেইন পিলার ১৭/৭ এস ১২২ আর পিলার শূন্য লাইন হইতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পুটখালী উত্তরপাড়া আলাউদ্দিন এর আমবাগান এর পাশে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে হাবিলদার আবুল কাশেম একটি টহল দল নিয়ে সেখানে অভিযান চালিয়ে অস্ত্র চালান টি উদ্ধার করেন।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!