1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল ব্যবসায়ি ও ডাক্তার এর রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত - Dainikasharalo.com
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল ব্যবসায়ি ও ডাক্তার এর রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

  • প্রকাশিত : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৪৯৬ বার পঠিত:

বেনাপোল ব্যবসায়ি ও ডাক্তার এর রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল সাউদিয়া পরিবহন এর ম্যানেজার বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ি মরহুম নজরুল ইসলাম ও ডাক্তার আবুল কাশেম এর রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ৫ টার সময় বেনাপোল চেকপোষ্ট বাজার কমিটির আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সম্প্রতি নজরুল ইসলাম ও আবুল কাশেম এর মৃত্যুতে চেকপোষ্ট বাজার কমিটির দোয়া অনুষ্টানে উপস্থিত ছিলেন সাবেক বেনাপোল ইউনিয়ন এর মেম্বার ও শ্যামলী পরিবহনের ম্যানেজার গিয়াস উদ্দিন, চেকপোষ্ট বাজার কমিটির সাধারন সম্পাদক মিলন হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা, বিশিষ্ট ব্যবসায়ি রাজা বাদশাহ মানিচেঞ্জার এর সত্বাধিকারী আবুল বাশার, নজরুল ইসলাম এর ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ি আশানুর রহমান আশা, নজরুল ইসলাম, ইয়াকুব আলী প্রমুখ।
উপস্থিত বক্তরা নজরুল ইসলাম এর বর্ণঢ্য জীবন নিয়ে আলোচনা করেন। তিনি বেনাপোল চেকপোস্ট বাগে জান্নাত নামে একটি এতিম খানা ও একটি মসজিদ নির্মানে অবদান রাখে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!