1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল পৌরসভা ও মেয়র এর ভুয়সী প্রশংসা করলেন কোলকাতা সিনেমার নায়িকা ঋতুপর্ণা - Dainikasharalo.com
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল পৌরসভা ও মেয়র এর ভুয়সী প্রশংসা করলেন কোলকাতা সিনেমার নায়িকা ঋতুপর্ণা

  • প্রকাশিত : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৬৫ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
কোলকাতার সিনেমা জগত কাঁপানো ঋতু পর্ণা সেনগুপ্ত বেনাপোল দিয়ে ভারত গেলেন। এর আগে তিনি ঢাকা থেকে বেনাপোল পৌরসভায় আসেন। এসময় বেনাপোল পৌর মেয়র ভারতীয় এ খ্যাতিমান অভিনেত্রী ঋতুপর্ণা সহ তার সফর সঙ্গীদের উত্তরীয় পরিয়ে বরন করেন। রোববার বেনাপোল পৌরসভা পরিদর্শন শেষে তিনি পৌর মেয়র সহ পৌরসভার কার্যক্রম এর ভূয়সী প্রশংসা করেন।

ভারতের কোলকাতার খ্যাতনামা উচ্চ শিতি নায়িকা ঋতু পর্না সম্প্রতি বাংলাদেশে আসেন রাষ্ট্রীয় কাজে। তিনি রাজশাহী ও ঢাকা কাজ শেষে আসেন বেনাপোল পৌরসভায়। এসময় তিনি বেনাপোল পৌরসভার আইটি সেকশন, খেলাধুলার কর্নার, চিকিৎসা সেবার স্থান, নাগরীক সেবার সকল কেন্দ্র ঘুরে ভুয়সী প্রশংসা করেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের। তিনি বলেন, একজন রুচীশীল এবং দায়িত্ববান লোক না হলে এরকম আধুনিক মানের পৌর সভা গড়া সম্ভব না। এসময় তিনি বেনাপোল পৌরসভার সকল কর্মচারী কর্মকর্তাদের কাজের ও প্রশংসা করেন।
তিনি সীমান্তের এই পৌর সভা পরিদর্শন শেষে বিকাল ৫ টার সময় ভারতের উদ্দেশ্য বেনাপোল ত্যাগ করেন। এসময় খ্যাত নামা এই জনপ্রিয় নায়িকাকে এক নজর দেখার জন্য বেনাপোল চেকপোষ্টে শত শত মানুষ ভীড় জমান। এসময় ভারতীয় এ অতিথিকে বেনাপোল নোম্যান্সল্যান্ড পর্যন্ত এগিয়ে দেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

উল্লেখ্য ঋতু পর্ণা ১৯৭০ সালের ৭ নভেম্বর ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কোলকাতায় সেন পরিবারে জন্ম গ্রহন করেন। তিনি অল্প বয়সে চিত্রাংশু নামে একটি শিল্প বিদ্যালয় থেকে অঙ্কন নৃথ্য ও হাতের কাজে দতা অর্জন করেন। মাউন্ট কারমেল স্কুলে তার পড়াশোনা । পরে লেডি ব্রাবোর্ন কলেজ থেকে ইতিহাসে স্নাতক হয়ে কোলকাতা বিশ্ববিদ্যালয়ের কলাবিভাগে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!