1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল টাইগার ক্লাবের ঈদ উপহার সামগ্রী বিতারন - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল টাইগার ক্লাবের ঈদ উপহার সামগ্রী বিতারন

  • প্রকাশিত : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৬৮০ বার পঠিত:
বেনাপোল টাইগার ক্লাবের ঈদ উপহার সামগ্রী বিতারন

বেনাপোল প্রতিনিধিঃ
যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের অনুপ্রেরনায় অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতারন করা হয়েছে। শনিবার বিকাল ৫টার সময় বেনাপোল পৌরসভার ৩নং ওয়ার্ডে টাইগার ক্লাবের পক্ষ থেকে এই ঈদ উপহার দেন প্রায় ২০০টি পরিবারকে।

বেনাপোল ৩নং ওয়ার্ডে অবস্থিত টাইগার ক্লাবের সামনে ক্লাবের উপদেষ্টা ও শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেকের সভাপতিত্বে ২০০ টি পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী দেওয়া হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল দুই ধরনের সেমাই, চিনি,দুধ,ডালডা,কিসমিস,ও বাদাম।
বেনাপোল গ্রামের জুলেখা বেগম বলেন, লকডাউনে কাজ না থাকায় খুব অসুবিধার মধ্যে দিন যাপন করছি। দু’বেলা ভাত জুটাতে পারি না তারপর আবার চিনি সেমাই কিনব কি করে। আমি এসব পেয়ে খুব খুশি। নাতি নাতনিরাও খুব খুশি হবে।

এসময় উপস্থিত ছিলেন বেনাপোল ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোহাম্মাদ আলী খান, টাইগার ক্লাবের সভাপতি বাহার আলী বারু সাধারন সম্পাদক ইকরামুল কবির সহ ক্লাবের সদস্যবৃন্দ।

 

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!