1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক - Dainikasharalo.com
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০মার্কিন ডলার সহ দুইজন আটক

  • প্রকাশিত : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬০ বার পঠিত:

মো.সাগর হোসেন: বেনাপোল চেকপোষ্ট কাস্টমস থেকে ১,৭০,০০০ ( বাংলাদেশী মুদ্রায় ১,৮০,০০,০০০) মার্কিন ডলার সহ দুইজন বাংলাদেশী পাসপোর্ট যাত্রী আটক হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১২ টার সময় ভারত থেকে ফেরার সময় বেনাপোল কস্টমস শুল্ক গোয়েন্দারা ডলার সহ দুই জনকে আটক করে।

আটককৃতরা হলেনঃ- মুন্সিগঞ্জ জেলার কমলাঘাট এলাকার সাগর হোসেন (৪০) ( পাসপোর্ট নং এ ০২৯৯০৭৪৮) ও একই জেলার পাঁচগাঁও গ্রামের জসিম ঢালি (৪২) ( পাসপোর্ট নং এ০২৯০৮২৪৮)।

বেনাপোল কাস্টমস হাউজের শুল্ক গোয়েন্দা সাইফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমি শুল্ক গোয়েন্দার উপ-পরিচালক মনিরুজ্জামান এর নেতৃত্বে ওই দুই জন যাত্রীকে চ্যালেঞ্জ করে মার্কিন ডলার উদ্ধার করি।

বেনাপোল কাস্টমস হাউজের গোয়েন্দা উপ-পরিচালক মনিরুজ্জামান বলেন, গোপন সংবাদ এর ভিত্তিতে চেকপোষ্ট কাস্টমস এলাকা নজরদারিতে রাখা হয়। ভারত থেকে বেলা সাড়ে ১২ টার দিকে ওই দুই জন বাংলাদেশী পাসপোর্ট যাত্রী কাস্টমস তল্লাশি কেন্দ্র পার হয়ে গ্রীন চ্যানেল অতিক্রম করলে তাদের গতিরোধ করা হয়। এবং তাদের কাছে প্রথমিক ভাবে জিজ্ঞাসাবাদে তাদের কাছে কোন বৈদেশীক মুদ্রা নেই বলে অস্বীকার করে। এরপর তাদের চ্যালেঞ্জ করে ল্যাগেজ ও দেহ তল্লাশি করলে ল্যাগেজে বিশেষ ভাবে রাখা ১,৭০,০০০ মার্কিন ডলার পাওয়া যায়। যার পরিমান বাংলাদেশী টাকায় ১,৮০,০০,০০০ টাকা।

আটককৃতদের বৈদেশিক মুদ্রা পাচারের অভিযোগে বেনাপোল পোর্ট থানায় মামলা দিয়ে হস্তান্তর করা হয়েছে।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!