1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোল ইমিগ্রেশন থেকে ভূয়া এন এস আই সদস্য আটক - Dainikasharalo.com
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোল ইমিগ্রেশন থেকে ভূয়া এন এস আই সদস্য আটক

  • প্রকাশিত : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৪৯৫ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল ইমিগ্রেশনে একজন ভুয়া এন, এস ,আই সদস্য আটক হয়েছে। রোববার সকাল সাড়ে ১০ টার সময় ভারত ইমিগ্রেশন এর মধ্যে থেকে আরিফুল ইসলাম নামে ওই ভুয়া এন এস আই সদস্যকে আটক করে ইমিগ্রেশন পুলিশ।
আটক আরিফূল ইসলামের বাড়ি মাগুরা জেলার বয়ালিদাহ গ্রামে। তার পিতার নাম জাহিদ হোসেন।

বেনাপোল এনএসআই অফিস ইনচার্জ এডি ফরহাদ হোসেন জানান,গোপন সংবাদে জানতে পারি আরিফুল ইসলাম নামে একজন লোক এনএসআই পরিচয় দিয়ে ইমিগ্রেশনের ভিতর ঘুরাঘুরি করছে।এমন সংবাদে ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু আহম্মেদ ও ওসি তদন্ত ইলিয়াস হোসেন সহ ইমিগ্রেশনের পুলিশ ও এনএসআইয়ের টিম ইমিগ্রেশন ভবনের ভিতর থেকে তাকে আটক করেন।আটকের পর তার কাজ থেকে একটি এ্যাডমিন কার্ড ও ভারতে ভিসা সহ একটি পাসপোর্ট পাওয়া যায়।
ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন আটক ভূয়া জাতীয় নিরাপত্তা গোয়েন্দা এনএসআই পরিচয়দানকারীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূইয়া জানান আটক আরিফুল ইসলামের নামে মামলা দিয়ে যশোর কোর্টে সোপর্দ করা হবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!