1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে ৩০পিস স্বর্ণের বারসহ আটক-১ - Dainikasharalo.com
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে ৩০পিস স্বর্ণের বারসহ আটক-১

  • প্রকাশিত : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৭ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোরের বেনাপোল পোর্ট থানা থেকে ৩০ পিছ স্বর্নের ( ৩.৪৯৮কেজি) বার সহ আশিকুর নামে এক স্বর্ন পাচারকারীকে আটক করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার সকাল সাড়ে ৯ টার সময় বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রাম থেকে তাকে আটক করে।
আটককৃত আশিকুর রহমান পোর্ট থানার বালুন্ডা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

খুলনা বিজিবি ২১ ব্যাটিালিয়ন এর অধিনায়ক লে, কর্নেল তানভির রহমান বলেন গোপন সংবাদ এর ভিত্তিতে বিশেষ টহল বাহিনী নিয়ে শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামে অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলকালে আশিকুর রহমান এর বাজারের ব্যাগ তল্লাশি করলে তাতে মিলে যায় ৩০পিস স্বর্ণর বার। যার ওজন ৩.৪৯৮ কেজি। উক্ত স্বর্ণ পাচারকারী শার্শার গোগা সীমান্ত দিয়ে পাচার করার উদ্দেশ্য নিয়ে যাচ্ছিল। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মুল্য২,৫৩,৮৩,৬৩১/- টাকা। তার নামে স্বর্ণ পাচারের মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, চলতি বছরে খুলনা ব্যাটালিয়নের দায়িত্বাধীন সীমান্ত এলাকা হতে ০৮ (আট) বার ১০ জন আসামীসহ সর্বমোট ১৭ কেজি ৫৭৪ গ্রাম স্বর্ণ আটক করা হয়েছে, যার মূল্য- ১২,২৫,৯৫,৭৫০/- (বার কোটি পঁচিশ ল পঁচানব্বই হাজার সাতশত পঞ্চাশ) টাকা। আট বারের মধ্যে আগস্ট ২০২২ মাসেই ০৪ (চার) বার এবং সেপ্টেম্বর-২০২২ মাসে ০২ (দুই) বার স্বর্ণ আটক করা হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!