1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে ১০ কেজি গাজা সহ আটক ১ - Dainikasharalo.com
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে ১০ কেজি গাজা সহ আটক ১

  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৪৬৯ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোলে ১০ কেজি গাজা সহ আবু তালেব নামে একজন একাধিক মাদক মামলার আসামি আটক হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার সময় বেনাপোল পোর্ট থানার মানকিয়া গ্রাম থেকে তাকে আটক যশোর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত তালেব বেনাপোল পোর্ট থানার মানিকয়া গ্রামের কদম আলীর ছেলে।

যশোর ডিবি পুলিশের ওসি রুপন কুমার বলেন, গোপন সংবাদ এর ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার মানকিয়া গ্রামে অভিযান চালিয়ে ভারতীয় এ গাজার চালানটি সহ তাকে আটক করা হয়। ওজন করে দেখা গেছে ওই চালানে ১০ কেজি গাজা ছিল। যার দাম প্রায় ২ ল টাকা। আসামিকে বেনাপোল পোর্ট থানায় মাদক আ্ইনে মামলা দিয়ে সপোর্দ করা হয়েছে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!