1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে হত্যা সহ ১৩ মামলার আসামি সাগর ৬০০ পিছ ইয়াবা সহ আটক - Dainikasharalo.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে হত্যা সহ ১৩ মামলার আসামি সাগর ৬০০ পিছ ইয়াবা সহ আটক

  • প্রকাশিত : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৪৬৬ বার পঠিত:

বেনাপোল প্রতিনিধিঃ
যশোরের বেনাপোলে একাধিক মাদক ও হত্যা মামলার আসামি সাগর হোসেন (২৭) নামে একজন মাদক ব্যবাসয়ি ৬০০ পিছ ইয়াবা, তিনটি মোবাইল ফোন ও একটি মোটর সাইকেল সহ আটক হয়েছে। শনিবার দুপুর পনে দুইটার দিকে তাকে থানার কাগমারি গ্রাম থেকে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

আটককৃত সাগর যশোর জেলার ঝিকরগাছা থানার কুষ্ণনগর গ্রামের শাহাদত হোসেনের েেছলে।

বেনাপোল পোর্ট থানার সেকেন্ড অফিসার মাসুম বিল­াহ বলেন, গোপন সংবাদ এর ভিত্তিতে কাগমারি অভিযান চালিয়ে বাবু মিয়ার বাড়ির পাশের বাঁশবাগানের সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা ৬০০ পিছ ইয়াবা ট্যাবলেট, একটি মোটর সাইকেল ও তিনটি মোবাইল সেট উদ্ধার করা হয়। তার নামে হত্যা মামলা সহ ১৩ টি মামলা রয়েছে।
পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) কামাল হোসেন ভুইয়া বলেন সিডিএম এস যাচাই করে তার বিরুদ্ধে ১ টি বিস্ফোরক মামলা ২ টি অস্ত্র মামলা ৫ টি মাদক মামলা ও খুন সহ অন্যান্য আরো ৫টি মামলা আদালতে চলমান রয়েছে। তার বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় মাদক মামলা দিয়ে যশোর আদালতে আগামিকাল পাঠানো হবে।

 




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!