1. dainikasharalo@gmail.com : admin2021 :
  2. sagor201523@gmail.com : AKASH :
  3. anisurrohman2012@gmail.com : anisur : anisur rohman
  4. qtvbanglanews2018@gmail.com : sagor201523@gmail.com :
বেনাপোলে রপ্তানি ট্রাকের ভিতর স্ট্রোক করে চালকের মৃত্যু - Dainikasharalo.com
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ভারতীয় বাইক বিক্রিতে ফেসবুকে বিজ্ঞাপন, প্রতারিত হচ্ছে মানুষ বেনাপোলে ফেনসিডিল সহ আটক দুই মাদক ব্যবসায়ী বেনাপোলে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে বৈঠক বেনাপোলে পৃথক অভিযানে মদ-ফেনসিডিল সহ গ্রেফতার ৩ ভারতে জেল খেটে দেশে ফিরল তিন যুবক ও দুই যুবতী বেনাপোল সীমান্তে ৩ কেজি ৩৫০ গ্রাম স্বর্ণ উদ্ধার শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মৃত্যু শার্শায় ফসলের মাটি গিলে খাচ্ছে ভাটা : প্রভাবশালী সহ জড়িয়ে রয়েছে ইউপি সদস্যরা বেনাপোল পুটখালি সীমান্ত থেকে প্রায় দুই কেজি স্বর্ণসহ আটক ২ হারানো ১ লক্ষ ৭০ হাজার টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়ে প্রশংশিত বেনাপোল পোর্ট থানা পুলিশ




বেনাপোলে রপ্তানি ট্রাকের ভিতর স্ট্রোক করে চালকের মৃত্যু

  • প্রকাশিত : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৫৭৬ বার পঠিত:
মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি:
বেনাপোল বন্দর এলাকার রপ্তানি ট্রাক সিরিয়ালে গাড়ির ভিতরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন গাড়ি চালক কাজল হোসেন।
 
রোববার (৩ অক্টোবর) সকালে বেনাপোল দিঘীরপাড় শাহাজালাল তেল পাম্পের সামনে রপ্তানি পণ্য বোঝায় ট্রাকের ভিতর স্ট্রোক করে তিনি মারা যায়। ট্রাকচালক কাজল হোসেন বরিশাল ঝালকাটি গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।
 
ট্রাকচালকরা বলেন, ভারতীয় পণ্য নিয়ে আমরা ঢাকা থেকে বেনাপোলে এসেছি। সে নিজে পণ্যবাহী ট্রাক সিরিয়ালে রেখে ঘুমায়। আজ সকালে গাড়ীর ভিতরে ঘুমান্ত অবস্থায় সে মারা যায়। আমরা তার পরিবারের কাছে ফোন দিয়ে ঘটনাটি জানিয়েছে। অ্যাম্বুলেন্সের মাধ্যমে লাশটি তার বাড়িতে পাঠানোর ব্যবস্থা করছি।




এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ সংক্রান্ত আরও সংবাদ




স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২    বিঃদ্রঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে তথ্য মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধনের জন্য অপেক্ষামান।

 
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!